বিএনপি একটি জনবিচ্ছিন্ন অরাজনৈতিক দল, জনগণ তাদের ভোট দেবে না- এম.পি শহীদুজ্জামান সরকার

0 ৬৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ৬নং জাহানপুর ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুলাই বিকেল সাড়ে ৪ টায় মঙ্গলবাড়ী সিরাজিয়া স্কুল এন্ড কলেজ মাঠে সম্মেলন উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির কপোত অবমুক্ত করা হয়।

পরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুশান্ত কুমার সাহার সভাপতিত্বে ও সম্পাদক রায়হানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি বলেন, ‘বিএনপি একটি জনবিচ্ছিন্ন অরাজনৈতিক দল, দেশের জনগণ তাদের ভোট দেবেনা, জন্য তারা বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন, সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক ওউপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক খাজা মঈন উদ্দিন, জাহানপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান, সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন, সম্পাদক আহসান হাবীব পান্নু, সরকারি এম এম কলেজ ছাত্রলীগের সভাপতি সৌরভ বাবু, সম্পাদক সুমন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

সন্ধ্যা ৭ টায় নতুন কমিটি গঠনের লক্ষে সম্মেলনের ২য় অধিবেশন শুরু হয়।

Leave A Reply

Your email address will not be published.