বিএনপি জঙ্গিদের প্রশ্রয়দাতা : ওবায়দুল কাদের

0 ২১০
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পুরোনো ছবি ফোকাস বাংলার

‘সাম্প্রদায়িক অপশক্তি ও জঙ্গিবাদের শেষ ঠিকানা বিএনপি’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপিই এ দেশে জঙ্গিদের প্রশ্রয়দাতা। আওয়ামী লীগ নয়, বিএনপিই এ দেশে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করেছে। গণতন্ত্রকে হত্যা করেছে।’

আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর আজিমপুরে কবর জিয়ারত করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো শেষে এ মন্তব্য করেন সেতুমন্ত্রী। এর আগে আজ সকাল ৮টার দিকে আওয়ামী লীগের পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ওবায়দুল কাদের।

শহীদ মিনারে ভাষাশহীদদের শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংস্কৃতিবিষয়ক অসীম কুমার উকিল, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, উপপ্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল শামীম, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজি ও তারানা হালিম প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.