বিএনপি থেকে সাবেক এমপি কামালের পদত্যাগ !

0 ৮১৯

untitled-1_229690বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : মাগুরা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি কাজী সালিমুল হক কামাল সদ্য ঘোষিত বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন।কাজী সলিমুল হক কামাল স্বাক্ষরিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কাছে পাঠানো পদত্যাগপত্রের কপিবুধবার দুপুরে মাগুরায় কর্মরত সাংবাদিকদের কাছে পাঠানো হয়েছে।

পদত্যাগপত্রে কাজী কামাল মাগুরা জেলা বিএনপির বর্তমান আহবায়ক নিতাই রায় চৌধুরীর নাম উল্লেখ না করে লিখেছেন, ওয়ান ইলেভেনের সময় বির্তর্কিত ব্যক্তিকে দলের ভাইস চেয়ারম্যান করা হয়েছে। যিনি গ্রুপিং করে মাগুরা জেলা বিএনপিকে দ্বিধাবিভক্ত করেছেন।

তাছাড়া স্থায়ী কমিটিতে এমন ব্যক্তিদের স্থান দেওয়া হয়েছে, যাদের সাথে নিজের মানসন্মান ক্ষুণ্ন করে রাজনীতি করা সম্ভব নয়। যে কারণে তিনি সদ্যঘোষিত বিএনপির কার্যনির্বাহী কমিটি থেকে পদত্যাগ করেছেন।

জিকিউ গ্রুপের মালিক শিল্পপতি কাজী সলিমুল হক কামাল ১৯৯৪ সালে বিএনপির টিকিটে মাগুরা-২ আসনের বিতর্কিত উপনির্বাচনে এমপি নির্বাচিত হন। পরবর্তীতে ২০০১ সালের নির্বাচনে একই আসন থেকে এমপি ও মাগুরা জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন।

২০০১ সালে বিএনপি সরকারের সময়ে দলের অত্যন্ত প্রভাবশালী এই নেতা ওয়ান ইলেভেনের সময় জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার আসামি হয়ে আবারও আলোচনায় আসেন।

Leave A Reply

Your email address will not be published.