বিএনপি দুর্বল নয় সহনশীল: ফখরুল

0 604

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : বিএনপিকে দুর্বল ভাবলে ভুল করবেন। আমরা সহনশীল ও আইনের প্রতি শ্রদ্ধাশীল। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বেলা সাড়ে ১১টায় নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সমসাময়িক রাজনীতি নিয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন

মির্জা ফখরুল সরকার দলীয় নেতাদের উদ্দেশে বলেন, পুলিশি প্রহরা রেখে রাস্তায় আসেন। জনগণই বলে দেবে কারা সবল আর কারা দুর্বল। আপনারা বিএনপিকে ভয় পান বলেই সভা সমাবেশ করতে দেন না। জনগণ থেকে দূরে রাখতে চান।

ফখরুল বলেন, নিজেদের প্রতি এতো আস্থা থাকলে একবার নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখেন জনগণ কাদের গ্রহণ করে। কাদের জনপ্রিয়তা বেশি। সেই সাহস আপনাদের নেই। নিশ্চত পরাজয় জেনেই আপনারা সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পান।

তিনি বলেন, সরকার ১ জানুয়ারি এরশাদকে সমাবেশ করার অনুমতি দেয় কিন্তু বিএনপিকে একটা মানববন্ধনও করতে দেয় না। আমাদের ছাত্র, যুব এমনকি মহিলা দলের নেতাকর্মীরা পর্যন্ত সভা সমাবেশ ও মানববন্ধন করতে পারে না। সরকারি দল নিজেরা রাস্তায় যানজট তৈরি করে সমাবেশ করতে পারে কিন্তু আমাদের অনুমতি দিতে ভয় পায়।

বিএনপি মহাসচিব বলেন, এজন্য পুলিশকে বলে দিলেই হয় দেশে দু’ নীতি চলবে। একটি সরকারি দলের জন্য অন্যটা বিরোধী দলের। আওয়ামী লীগ আর মহাজোটের শরীকরা চাইলেই সমাবেশ করতে পারবে।

Leave A Reply

Your email address will not be published.