বিএমডিএ এর আয়োজনে শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

0 ৪৮

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) এর উদ্যোগে নানা কর্মসুচির মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। রবিবার (১৭মার্চ) বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান কার্যালয় রাজশাহী বরেন্দ্র ভবনে যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে দিবসটি উদযাপন করা হয়। সকালে রাজশাহী সিএন্ডবির মোড় সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে বিএমডিএর নির্বাহী পরিচালক মোঃ আব্দুর রশীদের উপস্থিতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান কার্যালয়সহ আওতাধীন স্ব-স্ব দপ্তরে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন ও পুষ্পস্তবক অর্পণ, ছাড়াও “বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে আনব হাসি সবার ঘরে ” শীর্ষক আলোচনা সভা ও সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়।

“বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে আনব হাসি সবার ঘরে ” শীর্ষক আলোচনা সভায় বিএমডিএ’র নির্বাহী পরিচালক জনাব মোঃ আব্দুর রশীদের সভাপতিত্বে এসময় উপস্থিতি ছিলেন অতিঃ প্রধান প্রকৌশলী মো: শামসুল হোদা, অতিঃ প্রধান প্রকৌশলী ড. মোঃ আবুল কাসেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক এটিএম মাহফুজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ শরীফুল হক, , তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুল লতিফ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ শহীদুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিবির আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জন্নুরাইন খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: সমসের আলী ,

ব্যবস্থাপক কৃষি এটিএম রফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী জনাব তোফাজ্জল আলী সরকার, হিসাব নিয়ন্ত্রক জনাব মোঃ রোকনুজ্জামান বিশ্বাস, , প্রকল্প পরিচালক (অঃদাঃ) জনাব মোঃ সেলিম কবীর, নির্বাহী প্রকৌশলী শরিফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী জিল্লুল বারী, নির্বাহী প্রকৌশলী আতিকুর রহমান, বিএমডিএ কর্মচারী লীগ রাজ-৩০৪২ সিবিএ সভাপতি মেসবাউল হক, বিএমডিএ কর্মচারী ইউনিয়ন রাজ-১৫০০ এর সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মো জীবনসহ বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সদর দপ্তর ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্বাবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী, উপ-ব্যবস্থাপক (কৃষি), মনিটরিং অফিসার ও সহকারী প্রকৌশলীবৃন্দ সহ সকলে উপস্থিত ছিলেন।
“বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে আনব হাসি সবার ঘরে ” শীর্ষক আলোচনা সভা সঞ্চালনা করেন প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী জনাব মোঃ নাজমুল হুদা।

এছাড়া দিবসটি উদযাপন উপলক্ষ্যে বিএমডিএ‘র জামে মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। বিএমডিএ ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনী ও মহান মুক্তিযুদ্ধভিত্তক ডকুমেন্টরী প্রদর্শন ও বঙ্গবন্ধুর ৭মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার এবং জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়।

Leave A Reply

Your email address will not be published.