বিএমডিএ  ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এ্যাসোসিয়েশনের আয়োজনে ইফতার বিতরণ 

0 ১৪২

স্টাফ রিপোর্টার: পবিত্র মাহে রমজান উপলক্ষে বিএমডিএ  ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এ্যাসোসিয়েশনের আয়োজনে
ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার নগরীর তেরখাদিয়া  এলাকায়  বিএমডিএ  ডিপ্লোমা ইঞ্জিনিয়ার
এ্যাসোসিয়েশনের উদ্যোগে ৫০০ দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের মাননীয় চেয়ারম্যান  ও সাবেক সংসদ সদস্য বেগম আখতার জাহান।

এ সময় তিনি বলেন, আল্লাহ তাআলার কাছে ক্ষমা পাওয়ার অন্যতম মাস রমজান মাস। আজকে যারা জীবিত আছে এবং যারা আমাদের মাঝে নেই সকলের জন্য দোয়া কামনা করি। সেই সাথে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করি যেন তিনি দেশকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএমডিএ নির্বাহী পরিচালক আব্দুর রশীদ, কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, দিনাজপুরের বিরল উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাকিনা খাতুন পারুল, বিএমডিএ তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও সচিব  এ.টি.এম মাহফুজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী  মোঃ শরীফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ নাজিরুল ইসলাম, আইডিইবি সভাপতি আমিনুল হক রাজশাহী শাখা।

মোঃ জিএফএম হাসনুল ইসলাম (ফারুক), সভাপতি বিএমডিএ ডিপ্লোমা ইন্জিনিয়ার্স এসোসিয়েশন, মোঃ রাহাত পারভেজ, সাধারণ সম্পদক, বিএমডিএ ডিপ্লোমা ইন্জিনিয়ার্স এসোসিয়েশন, রাজশাহী, মোঃ সোহরাব হোসেন (দিপু) সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ,  বিএমডিএ শাখা, মোঃ মুক্তাদিউর রহমান সভাপতি, মোঃ নাজমুল হক, সাধারন সম্পাদক  বঙ্গবন্ধু কৃষিবিদ পারিষদ,  বিএমডিএ শাখা, মোঃ মেসবাউল হক সভাপতি, মামুন হোসেন, অর্থ সম্পাদক বিএমডিএ কর্মচারীলীগ, রাজ- ৩০৪২(সিবিএ), মোঃ মোমিনুল ও রাকিবুল সদস্য, কর্মচারী ইউনিয়ন, রাজ-১৫০০।এদিকে, ইফতার বিতরণ আগে দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতা সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএমডিএ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সদস্যরা।

Leave A Reply

Your email address will not be published.