বিকিনি পরায় অস্বস্তিতে সোনাম

0 ৪০২

অভিনয় জগতটাই এমন, সব রকমের চরিত্র ও পোশাকের জন্য নিজেকে প্রস্তুত করেই এখন নামতে হয় প্রতিযোগিতার ঢলে। সাইনিং লুক থেকে ফিগার, অভিনয় গুণ থেকে শুরু করে, নাচ গান, সবই যেন চাই একপলকে। সুপারস্টার হওয়ার এখন এই একটাই সংজ্ঞা।

ক্যামেরায় পার্ফেক্ট লুক দিতে চায় সকলেই। সেই দিকে নজর দিয়েই প্রতিটা সেলেব নিজের ফিটনেস ফান্ডা তৈরি তৈরি করে থাকেন। সোনাম কাপুর তার ব্যতিক্রম নন। উল্টো তার ফ্যাশনেবল লুক এক নজরে সকলকে চমকে দিতে সক্ষম। স্লিম ফিট ফিগারে বরাবরিই হিট সোনাম। কিন্তু সেলেবের নিজের বিচারে তা ভুল। তিনি মনে করেন তিনি সব পোশাকের জন্য পার্ফেক্ট নন। 

মডেলিং ক্যারিয়ারে সোনাম কাপুর এক মস্ত নাম হলেও বিকিনি নিয়ে তার জীবনে রয়েছে বেজায় সমস্যা। বিকিনিতে ক্যামেরার সামনে মোটেও কমফোর্টেবল নন সোনাম। মুহূর্তে তিনি ঝড় তুলে দিতে পারেন তার চাবুক ফিগার দিয়ে, সেটাই মূল সমস্যা।

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, এক সময় তার ওজন ছিল ৮৬ কেজি। সেই সময় সোনাম কাপুরের বয়স ১৯। তখনই তিনি স্থির করেছিলেন যে, তিনি অভিনেত্রী হবেন। আর তারজন্যই এক ধাক্কায় কমিয়ে ফেলেছিলেন ওজন। কিন্তু তাতেও স্বস্থি মেলেনি। তাকে কেউ বিকিনি পড়তে বললেই সমস্যা দেখা দেয়। কারন তিনি মনে করেন তার ফিগার পার্ফেক্ট নয়। তিনি হয়তো এখনও মোটা, তার শরীরের নানা স্থানে হয়তো জমে রয়েছে চর্বি। এমনটাই ধারনা সোনাম কাপুরের।

অকপটেই স্বীকার করলেন সমস্যার কথা। তিনি বললেন, “বিকিনি পড়তে বললে বা চরিত্রের প্রয়োজনে নিশ্চয়ই পরে থাকি, কিন্তু তা মন থেকে নয়। কারণ আমি তা মোটেও পছন্দ করি না। আমার সব সময় মনে হয় আমায় মানায় না।  বিকিনি পরার পর ফিগার যেন অন্য কারো, আমার নয়।”

Leave A Reply

Your email address will not be published.