বিগ ব্যাশে অবিশ্বাস্য ক্যাচ, ভিডিও ভাইরাল

0 157

অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশে অবিশ্বাস্য ক্যাচ ধরার দৃশ্য উপভোগ করল ক্রিকেটবিশ্ব। অবিশ্বাস্য সেই ক্যাচটি ধরেছেন অস্ট্রেলিয় পেসার বেন লাফলিন। যা সোশ্যাল মিডিয়া রীতিমতো ভাইরাল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

লাফলিনের সেই দুর্দান্ত ক্যাচের ভিডিও টুইট করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ক্যাপশনে তারা লিখেছে, অবিশ্বাস্য বেন লাফলিন!

ভিডিওতে দেখা গেছে, নিশ্চিত বাউন্ডারিকে ক্যাচ বানিয়ে ব্যাটসম্যান মাইকেল নেসারকে সাজঘরে ফিরিয়েছেন লাফলিন।

মঙ্গলবার বিগ ব্যাশের এলিমিনেটর ম্যাচে ব্রিসবেন হিট ও অ্যাডিলেড স্ট্রাইকারের ম্যাচে ঘটেছে এ ঘটনা। এদিন টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১৩০ রান জমা করে অ্যাডিলেড।

ইনিংসের ১৮তম ওভারে নিজের তৃতীয় ওভার বোলিং করতে আসেন অসি তারকা মার্নাস লাবুশানে। স্বীকৃত ব্যাটসম্যান হলেও তিনি একজন লেগস্পিনার।

এদিন ওভারের পঞ্চম বলটি ঝুলিয়ে দেন লাবুশানে। এমন লোপ্পা ফুলটস বল পেয়ে ছক্কা হাঁকানোর লোভ সামলাতে পারেননি অ্যাডিলেডের মাইকেল নেসার। সজোরে হাঁকান। ব্যাটে-বলে চমৎকার মেলবন্ধন না হলেও বলটি হাওয়ায় ভেসে চলে যায় ওয়াইড লংঅন অঞ্চলে। আর সেখানে একেবারে বাউন্ডারির কাছে দাঁড়িয়ে ফিল্ডিং দিচ্ছিলেন লাফলিন। দৌড়ে এসে শরীরকে শূন্যে ভাসিয়ে বাজপাখির মতো ছোঁ মেরে বলটি তালুবন্দি করেন তিনি।

ফলে রানের খাতা না খুলেই সাজঘরে ফিরতে হয় মাইকেল নেসারকে। এ ম্যাচে লাবুশানে ৩ ওভারে মাত্র ১৩ রান খরচায় নেন ৩ উইকেট।

জো ডেনলি ৪৪ ও জেমি পিয়ারসন ৪৭ রানে ভর করে চার উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ব্রিসবেন। এ জয়ের ফলে নকআউটে উঠল ব্রিসবেন।

Leave A Reply

Your email address will not be published.

x