বিদায়ী বার্তায় পিএসজিকে নিয়ে যা বললেন মেসি

0 ২১৩
পিএসজির জার্সিতে লিওনেল মেসি। ছবি: পিএসজির ভেরিফায়েড ফেসবুক থেকে নেওয়া

চোখের জলে প্রিয় ক্লাব বার্সেলোনাকে ছেড়ে ২০২১ এর আগস্টে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন মেসি। বার্সার মতো পিএসজিতে দীর্ঘ হলো না মেসির পথচলা। মাত্র ২২ মাসেই শেষ মেসির পিএসজি অধ্যায়। আনুষ্ঠানিকভাবে ক্লাবকে বিদায় জানিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা।

মেসির বিদায় নিয়ে ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি বলেন, ‘আমি দুটো মৌসুম প্যারিসে থাকার জন্য লিওনেল মেসিকে ধন্যবাদ জানাই। সাতবার ব্যালন ডি অরজয়ী ফুটবলারকে পিএসজির জার্সিতে টানা লিগ ওয়ান শিরোপা জিততে দেখা সত্যিই তরুণ প্লেয়ারদের জন্য অনুপ্রেরণার। পিএসজির জন্য তার অবদান ভোলার নয়। পিএসজি ও লিগ ওয়ান লিও এবং তার পরিবারের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছে।’

গত মাসে হুট করেই মেসির সৌদি সফরের পর বোঝা গিয়েছিল পিএসজিতে তার অধ্যায় শেষের পথে। পরবর্তীতে তাকে ক্লাবের নিষেধাজ্ঞা, মাঠে পিএসজি সমর্থকদের দুয়ো– এই সবই ওই ধারণাকে জোরালো করছিল। শেষমেশ সব শঙ্কা সত্যি করে দিয়ে পিএসজি অধ্যায়ের ইতি টানলেন আর্জেন্টাইন মহাতারকা।

পিএসজির জার্সিতে ২০২১ সালের ২৯ আগস্ট রেইমসের বিপক্ষে অভিষেক হয় মেসির। ২২ মাসে ক্লাবের জার্সিতে ৭৫ ম্যাচে ৩২ গোলের পাশাপাশি ৩৫টি অ্যাসিস্ট রয়েছে মেসির নামের পাশে। আর্জেন্টাইন সুপারস্টারের পরবর্তী গন্তব্য হতে পারে সৌদি প্রো লিগের দল আল হিলাল। মেসির সঙ্গে ক্লাবটির আনুষ্ঠানিক চুক্তি সইয়ের ঘোষণা আসতে পারে চলতি সপ্তাহেই।

Leave A Reply

Your email address will not be published.