বিদায় নিলেন নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা

0 ৬৯

নাটোর প্রতিনিধি: বিদায় নিলেন মানবিক ও দক্ষ নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমিনা সাত্তার। রবিবার নাটোর প্রেসক্লাব কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে বিদায় জানানো হয়। এই প্রথম কোন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এভাবে বিদায় জানালো নাটোর প্রেসক্লাব।

দক্ষতার সাথে তার নির্বাহী কর্মকান্ড সম্পন্ন করার পরেও তিনি যে মানবিক গুনাবলীর পরিচয় দিয়েছেন সে কারনেই তাকে সাংবাদিক মহল আনুষ্ঠানিকভাবে বিদায় জানালো। তিনি তার কর্মকালীন সময়ে নাটোরের দরিদ্র জনগনের সাথে সাধারণভাবে মিশে যেভাবে তাদের কষ্ট নিবারণ করার চেষ্টা করেছেন সেটাকে তিনি যেন তার দায়িত্বের মধ্যেই ধরে নিয়েছিলেন।

বিদায়ী বক্তব্যে তাই তিনি বললেন তাদের পাশে গিয়ে যদি তিনি তাদের কষ্টের সামান্যতম লাঘব করে থাকতে পারেন তাহলেই তিনি ধন্য। তিনি যেখানেই থাকেন না কেন সবার দোয়া তার পাথেয় হয়ে থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজি রফিক আহমেদ বাবন, সাধারণ সম্পাদক নাজমুল হাসান, সিনিয়র সাংবাদিকদের মধ্যে সাবেক সভাপতি রনেন রায়, সেদরুল হুদা ডেভিড, মঞ্জুর উল হাসানসহ নাটোর প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ ও ক্যামেরা পার্সনবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.