বিদায়ের আগে হোয়াইট হাউসেই ট্রাম্প-কন্যার বাগদান

0 81

বুধবার (২০ জানুয়ারি) শপথ নিচ্ছেন নতুন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। প্রেসিডেন্ট হিসেবেও এদিন ডোনাল্ড ট্রাম্পের হোয়াইট হাউসে শেষদিন। আর তাই ট্রাম্পের ছোট মেয়ে টিফানি ট্রাম্প তার বাগদান স্বরণীয় করতে হোয়াইট হাউস ছাড়ার আগে সেখানেই সম্পন্ন করেছেন। মঙ্গলবার (১৯ জানুয়ারি) প্রেমিক মাইকেল বৌলোসের সঙ্গে বাগদানের কাজটি সেরে ফেলেন টিফানি।

হোয়াইট হাউসে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে টিফানি লিখেছেন, ‘পরিবারের সঙ্গে হোয়াইট হাউসে অনেকগুলো মাইলফলক অর্জন ঐতিহাসিক অনুষ্ঠান উদযাপন করেছি। এবং নিত্য নতুন স্মৃতি তৈরির বিষয়টিও ছিল সম্মানের। কিন্তু আমার প্রিয় মানুষটির সঙ্গে বাগদানের চেয়ে আর কিছুই বেশি আনন্দদায়ক নয়। মাইকেল! জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য আমার তর সইছে না!’

একই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকউন্টে শেয়ার করেছেন বৌলোসও। ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের ভালোবাসার সঙ্গে বাগদানটা সেরে ফেললাম! একসঙ্গে পরবর্তী অধ্যায়ের জন্য মুখিয়ে আছি।’

ডোনাল্ড ট্রাম্প ও তার দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলসের একমাত্র সন্তান ২৭ বছর বয়সী টিফানি। জর্জটাউন ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন তিনি।

আর ২৩ বছর বয়সী মাইকেল বৌলোস একটি শত কোটি ডলার মূল্যের নাইজেরিয়া ভিত্তিক ব্যবসায়ের উত্তরাধিকারী। লন্ডনে পড়াশোনা করেছেন তিনি। সেখানেই টিফানির সঙ্গে পরিচয়।

Leave A Reply

Your email address will not be published.