বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে আরএমপি’র ইফতার আয়োজন

0 ১৬১

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে আরএমপি চারশত জন অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত ও এতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের নিয়ে ইফতারের আয়োজন করে।

বৃহস্পতিবার (৬ই এপ্রিল) নগরীর মধুবন কমিউনিটি সেন্টারে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ইফতারের আয়োজন করে।

এতে উপস্থিত ছিলেন ইফতার বিতরণ কর্মসূচির প্রধান সমন্বয়ক আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্‌) বিজয় বসাক, মন্বয়ক উপ-পুলিশ কমিশনার (পিওএম) মীর মো: শাফিন মাহমুদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো: রফিকুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: নূরে আলম এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন বোর্ড মেম্বার মো: জামাল উদ্দিন।

অনুষ্ঠানে অতিথিগণ নিজ হাতে চারশত জন অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত ও এতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী পরিবেশন করেন। ইফতারে ছিলো মানসম্মত বিভিন্ন ধরনের মূখরোচক খাবার ও পানীয়। এসময় দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের যাকাত বিষয়ক প্রধান ড. হাসিনুর রহমান।

অনুষ্ঠানে ইফতার বিতরণ কর্মসূচির প্রধান সমন্বয়ক অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বসাক তাঁর অনুভূতি ব্যক্ত করে বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত ও এতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের জন্য এমন আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ ধরনের কার্যক্রমের মাধ্যমে আমরা প্রকৃত মানবিক পুলিশ হতে চাই। নগরীতে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সব সময় সামাজিক ও মানবিক কাজে অবদান রাখার চেষ্টা করে থাকে আরএমপি। তিনি এ সকল মানুষের জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশনের মত সমাজের বিত্তমানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এর আগে দুই দফায় রাজশাহী মহানগরী’র ১২টি থানা এলাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে আরএমপি টহল গাড়িতে করে দুই হাজার জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে। এই ইফতার সামগ্রীগুলো যোগান ও তৈরি করে বিদ্যানন্দ ফাউন্ডেশন, রাজশাহী’র এক ঝাঁক স্বেচ্ছাসেবক।

Leave A Reply

Your email address will not be published.