বিধ্বস্ত বিরাটের কোলে এ কার সন্তান?

1,086

খেলাধুলা ডেস্ক : আইপিএল আবারও ভারতের অধিনায়ক বিরাট কোলির জন্য শিক্ষা হয়ে রইলো। অতি তারকাখচিত দল নিয়েও সবার আগেই আসর থেকে বিদায় নিতে হচ্ছে তাদের। গতকাল রবিবার মুম্বাই ইন্ডিয়ানস ৫ উইকেট আর ১ বল বাকি থাকতে পেরিয়েছে বেঙ্গালুরুর দেওয়া ১৬৩ রানের লক্ষ্য।
কোহলির সামনে এখন তিন ম্যাচ বাকি। যদিও তিনটিতে জিতলেও প্লে অফে খেলার কোনোই সম্ভাবনা নেই কোহলি-ভিলিয়ার্স-গেইলদের। ১১ ম্যাচে তাদের সংগ্রহ মাত্র ৫ পয়েন্ট।
এমন গণিতের ভার যে বিরাটের মনকেও ভারী করে তুলেছে সে আর কে না জানে। অথচ সেই বিরাটই কিনা হুট করে সব ভুলে গেলেন। কোলের শিশুকে নিয়ে সেলফি তুলে তা ইনস্টাগ্রামে পোস্টও করলেন।
ক্যাপশন দিলেন- ‘বেবি হিনায়া আমার দাড়িতে কী যে খুঁজছে!‌ আর আমি ওর দিকে তাকিয়ে শুধুই ভেবে চলেছি, কেউ এত মিষ্টি কী করে হতে পারে!‌ হরভজন আর গীতা বাসরার জীবনে সত্যিই ও আশীর্বাদ।’
ধোনির মেয়ে জিভার সঙ্গে কোহলির তোলা সেলফি তো কেউ ভুলতে পারেনি। ছোট্ট জিভা সেদিন বিরাট আঙ্কেলের ফোন কানে দিয়ে বসেছিল। সে ছবি পোস্ট করেও মিষ্টি বার্তা লিখেছিলেন তিনি।
এদিকে হরভজন কন্যাকে নিয়ে বিরাটের এই ছবি সোশ্যাল নেটওয়ার্কে ভাইরাল হয়ে গেছে। ইতোমধ্যে ছবিটিতে ২হাজার ১৫১ জন কমেন্ট করেছেন।ব্রেকিংনিউজ

x