বিপিএলের সিলেট পর্ব শুরু আজ

107

স্পোর্টস ডেস্ক : ঢাকা-চট্টগ্রাম-ঢাকা তিন পর্বের খেলা শেষ করে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ–বিপিএল এর চতুর্থ পর্বের খেলা আজ বৃহস্পতিবার শুরু হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। দুপুরে রংপুর রেঞ্জার্স ও রাজশাহী রয়ালসের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে সিলেট পর্বের খেলা।

সিলেট পর্বে তিন দিনে মোট ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতিদিন দু’টি ম্যাচ মাঠে গড়াবে। এরপর আবার ঢাকায় ফিরবে বিপিএল।ব্রেকিংনিউজ

শুক্রবার ছাড়া দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায় এবং দ্বিতীয় ম্যাচ সাড়ে ৬ টায় অনুষ্ঠিত হবে। শুক্রবার প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টা থেকে।

এ পর্যন্ত তিন পর্ব শেষে পয়েন্ট তালিকায় সবার উপরে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। শেষে আছে স্বাগতিক সিলেট। তবে ঘরের মাঠে ভালো খেলার প্রত্যাশা সিলেট দল এবং সমর্থকদের।

এদিকে, এবছর সিলেটে অনুষ্ঠিত হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলে আগ্রহ দেখা যায়নি ক্রীড়ামোদী দর্শকদের মধ্যে। সিলেটে বুধবার বিক্রি শুরু হওয়া টিকিট কাউন্টারের ফাঁকা দৃশ্য দেখে অনেকের ধারণা, দর্শক খরায় পড়তে পারে বিপিএল সিলেট পর্ব।

বুধবার সকাল থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের টিকিট বুথে টিকিট বিক্রি করা হয়। সরেজমিনে দেখা যায়, টিকিটের ক্রেতা একেবারে নেই বললেই চলে। বুথে অলস সময় কাটাচ্ছেন বিক্রেতারা। ক্রেতা কম থাকায় ব্যস্ততা নেই নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদেরও।

 

x