বিভাগীয় পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন রাসিক মেয়র

0 ১৩৪

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিভাগীয় পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় নগরীর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বাংলাদেশ এ্যাথলেটিকস্ ফেডারেশনের সহযোগিতায় রাজশাহী বিভাগীয় প্রশাসন আয়োজিত এই প্রতিযোগিতায় ৩২ টি ইভেন্টে রাজশাহী বিভাগের ৮ জেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেন। প্রতিযোগিতায় ৪৬ পয়েন্ট নিয়ে দলগতভাবে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী জেলা। আর ৪৩ পয়েন্টে রানার আপ হয়েছে নাটোর জেলা ও  ৩১ পয়েন্টে তৃতীয় স্থান অর্জন হয়েছে চাপাইনবাবগঞ্জ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পারিবারিকভাবেই ক্রীড়াপ্রেমী। তিনি বিভিন্নভাবে খেলোয়াড়দের উৎসাহিত করেন। বর্তমান সরকার ক্রিকেট, ফুটবল সহ খেলাধুলার সকল শাখার প্রতি অত্যন্ত নজর দিয়েছে। আমাদের মেয়েরা ক্রিকেট ও ফুটবল উভয় ক্ষেত্রে ভালো করছে। আমি প্রত্যাশা করি এটি অব্যাহত থাকবে।

রাসিক মেয়র আরো বলেন, খেলাধূলার প্রতি শহীদ শেখ কামাল ও শহীদ সুলতানা কামাল দম্পত্তির ভীষণ ক্রীড়াপ্রেমী ছিলেন। তাঁরা বেঁচে থাকলে ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশে আরো অনেক দূর এগিয়ে যেত। প্রতি বছর শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে ভালো খেলোয়াড় তৈরি হবে বলে প্রত্যাশা করি।

রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল ও ডিআইজি রাজশাহী রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার আব্দুস সালাম। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার এএনএম মঈনুল ইসলাম ও ড. মো: মোকছেদ আলী, বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের পরিচালক মো: এনামুল হক।

Leave A Reply

Your email address will not be published.