বিয়ে করলেই তো বাসি হয়ে গেলাম

0 ২০০
ফাইল ফটো

অভিনয়ের চেয়ে নানান ইস্যুতেই আলোচনায় থাকেন চিত্রনায়ক জায়েদ খান। বেশ কয়েক দিন ধরেই অভিনেতার বিয়ে প্রসঙ্গে আলোচনা হচ্ছে মিডিয়া পাড়ায়। চলচ্চিত্র অঙ্গনের তার সমবয়সী অনেকে বিয়ে করলেও, তিনি এখনও সিঙ্গেলই রয়ে গেছেন। সম্প্রতি বিয়ে প্রসঙ্গে গণমাধ্যমে কথা বলেছেন জায়েদ।

গণমাধ্যমে এক সাক্ষাৎকারে সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, বিয়ে করলেই তো বাসি হয়ে গেলাম, এইজন্য সময় নিচ্ছি। তাছাড়া আমি বিয়ে করলে অনেকের মন ভেঙে যাবে। আমার মেসেঞ্জার ইনবক্সে সবাই বলতে থাকে, প্লিজ এভাবে থাকেন বিয়ে করবেন না।

তিনি আরও বলেন, চারপাশে কোনো সুন্দরী মেয়ে দেখলে তাকিয়ে থাকি। তাদের সৌন্দর্য উপভোগ করতে আনন্দ পাই। আমার চোখ শুধু ঘোরে। সুন্দরী দেখলে ভালো লাগে, তাকাই। চলতে থাকুক এই সৌন্দর্য-প্রিয়তা। আল্লাহ তায়াল যখন লিখে রেখেছেন, তখন বিয়ে হবে।

বিয়ে না করার কারণ জানিয়ে জায়েদ বলেন, অন্য কোনো কারণ নয়, মেয়েদের কাছে নিজের ‘অবিবাহিত’ ইমেজ ধরে রাখার জন্য মালাবদল করছেন না তিনি।

এদিকে মেয়েদের চেয়ে বলিউড অভিনেতা সালমান খানকে বেশি পছন্দ করেন এই চিত্রনায়ক। জায়েদ বলেন, আমি মেয়েদের চেয়ে সালমান খানকে বেশি পছন্দ করি। শুধু তাই নয়, কোনো মেয়ে আর্টিস্টের চেয়েও সালমানকেই পছন্দ করি। এটা আমার মনের ফিলিংস! এটা হতেই পারে। ঠিক একইভাবে আমাকে হয়তো মেয়েরা পছন্দ করেন।

প্রসঙ্গত, বরাবরই মেয়েরা তার জন্য পাগল বলে দাবি করেন জায়েদ খান।

Leave A Reply

Your email address will not be published.