বিরোধী মতামত সহ্য করতে পারে না সরকার- ফখরুল

0 764

fakhrulবিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, সরকার বিরোধী মতকে সহ্য করতে পারে না। বিরোধী দলকে দমনে সরকার ভিন্ন মোড়কে একদলীয় বাকশালী শাসন কায়েমের পথে এগিয়ে যাচ্ছে। আজ শনিবার রাজধানীর নয়াপল্টন ভাসানী মিলনায়তনে ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের জনসভার প্রস্তুতি নিয়ে বিএনপি ও সহযোগী সংগঠনগুলোর যৌথসভা শেষে ফখরুল তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, এই সরকার সভা-সমাবেশের জায়গাগুলো সঙ্কুচিত করে ফেলেছে। আমরা যখনই কোনো সভা সমাবেশের আয়োজন করতে চাই সরকার তখনই বিধি নিষেধ আরোপ করে। ফখরুল আরও বলেন, আগে পল্টন ময়দানে, মুক্তাঙ্গনে সভা করা যেত। এখন সেগুলো বন্ধ করে দিয়েছে। তারপর আইন করে দিয়েছে যে সভা করতে হলে পুলিশের অনুমতি লাগবে।

মির্জা ফখরুল বলেন, ৭ নভেম্বর বাংলাদেশে জাতীয়তাবাদী রাজনীতির ভিত্তি রচিত হয়েছিল। দিনটিকে যথাযথভাবে পালনের লক্ষ্যে ঢাকা মহানগর বিএনপির সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চেয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে। আশা করি তারা অনুমতি দেবেন।

ঢাকা মহানগর বিএনপির সভাপতি মির্জা আব্বাসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুস সালাম, আবুল খায়ের ভুইয়া। ভিনিউজ।

Leave A Reply

Your email address will not be published.

x