বিশ্বজুড়ে ‘জওয়ান’র অগ্রিম টিকিট নিয়ে উন্মাদনা!

0 ১৬৪

অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের! তারপরই বিশ্বজুড়ে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’। এরইমধ্যে সিনেমাটিকে ঘিরে বিশ্বজুড়ে শুরু হয়ে গেছে শাহরুখ ভক্তদের উন্মাদনা।

মার্কিন যুক্তরাষ্ট্র, নেদারল্যান্ড এবং জার্মানিতে শুরু হয়েছে জওয়ান সিনেমার অগ্রিম টিকিট বুকিং। খুব শিগগিরই ভারতেও সিনেমাটির অগ্রিম বুকিং শুরু হবে।

তবে থ্রিডি ভার্সনে মুক্তি পাচ্ছে না অ্যাটলি পরিচালিত বিগবাজেট সিনেমাটি। কিন্তু ভক্ত অনুরাগীরা যেন হতাশ না হন সেজন্য শাহরুখ জানিয়েছেন, টুডির পাশাপাশি আইম্যাক্স ও ফোর ডিএক্স স্ক্রিনে সিনেমাটি দেখার সুযোগ পাবেন দর্শক।

এর আগেও কিং খানের সিনেমা মুক্কির সময় বিদেশে উন্মাদনা দেখা গেছে। বিশ্বব্যাপী দারুণ সাফল্যও পেয়েছে শাহরুখের আগের সিনেমা ‘পাঠান’। এবার ঝড় তুলতে প্রস্তুত ‘জওয়ান’।

শাহরুখ ছাড়াও ‘জওয়ান’ সিনেমায় আরও অভিনয় করেছেন দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা, বিজয় সেতুপতি, সুনীল গ্রোভার, সানায়া মালহোত্রা। এছাড়াও ক্যামিও রোলে দেখা যাবে দীপিকা পাডুকোনকেও।

রেড চিলিজ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘জওয়ান’ সিনেমাটি নির্মাণ করেছেন অ্যাটলি। হিন্দি ছাড়াও তামিল এবং তেলেগু ভাষায় আসছে ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি।

Leave A Reply

Your email address will not be published.