বিসিক এর উদ্যোগে জাতীয় শোক দিবসে শোকসভা, আলোচনা সভা ও খাবার বিতরণ

0 ১০৫

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিসিক রাজশাহী জেলা কার্যালয়ের উদ্যোগে শোকসভা, দোয়া মাহফিল ও এক হাজার গরীব ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে বিসিক শিল্পনগরী এলাকায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বিসিক শিল্পনগরী শিল্প মালিক সমিতি এই আয়োজনে সহযোগিতায় ছিলেন।

রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিসিক জেলা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক জাফর বায়েজীদ, বিসিক শিল্পনগরী শিল্প মালিক সমিতির সভাপতি মোঃ লিয়াকত আলী।

এ সময় উপস্থিত ছিলেন দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানের গঠিত কমিটির আহ্বায়ক ও শিল্পনগরী কর্মকর্তা মোঃ আনোয়ারুল আজিম।

পবিত্র কোরআন থেকে পাঠ করেন বিসিক শিল্পনগরী শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাজ¦ী আব্দুল মালেক। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

Leave A Reply

Your email address will not be published.