বিয়ের পর থেকেই স্বামীকে ছেড়ে আলাদা থাকছেন পরী!

0 ৩৮৮
বিনোদন ডেস্ক : ছোটপর্দার নির্মাতা কামরুজ্জামান রনিকে গত ১০ মার্চ রাতে রাজারবাগ কাজী অফিসে চুপিসারে বিয়ে করেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। তারও ১০ দিন পর ফেসবুকে স্বামীর সঙ্গে তোলা ছবি পোস্ট করে বিয়ের খবর জানান এই অভিনেত্রী।

কিন্তু বিশ্বের অন্যান্য দেশের মতো সারা বাংলাদেশেও করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ার কারণে নয়া স্বামীর কাছে যেতে পারছেন না পরীমনি। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং সেরে গত ৫ এপ্রিল ঢাকায় ফিরেছেন নায়িকা।

কিন্তু করোনার ঝুঁকি এড়াতে বন্দি রয়েছেন বনানীর বাসায়। নিজেকে পুরোপুরি ‘লকড’ করে রেখেছেন পরীমনি। যার ফলে দূরে রয়েছেন স্বামী রনির কাছ থেকেও। রনিও রয়েছেন নিজের বাসায়।

নতুন বিয়ে করেছেন, অথচ স্বামীর কাছে যেতে পারছেন না, বিষয়টা কতটা কষ্টের পরীর কাছে? নায়িকার ভাষ্য, ‘জীবন আর সুস্থ থাকাটা সবকিছুর উর্ধ্বে। আগে এই সংকটের সময়টা কেটে যাক। স্বামীর থেকে দূরে থাকাটা কষ্টের হলেও দুজনের ভালোর জন্য এটুকু মেনে নিতেই হবে।’

প্রসঙ্গত, অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন কামরুজ্জামান রনি। সে ছবিরই একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন পরীমনি। এ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে সখ্যতা গড়ে ওঠে পরী ও রনির। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। সেই প্রস্তাব অগ্রাহ্য করতে পারেনি নায়িকা।

Leave A Reply

Your email address will not be published.