বীর মুক্তিযোদ্ধা  আব্দুল কুদ্দুস এমপির প্রতি বিএমডিএ’র চেয়ারম্যানের শ্রদ্ধা নিবেদন

0 ৫৭

প্রেস বিজ্ঞপ্তি: বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) চেয়ারম্যান বেগম আখতার জাহান। বৃহস্পতিবার নাটোরের গুরুদাসপুর বিলশা ঈদগাহ মাঠে তাকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন ডেপুটি স্পিকার হলেন শামসুল হক টুকু সহ প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

এসময় মহান মুক্তিযুদ্ধে ও বাংলাদেশ আওয়ামী লীগে তার অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন বিএমডিএ’র চেয়ারম্যান বেগম আখতার জাহান।

উল্লেখ্য,নাটোর-৪ আসন থেকে ছয়বার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস বুধবার (৩০ আগস্ট) সকাল ৭টা ২০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৮২ বছর।

শ্বাসকষ্টজনিত কারণে আব্দুল কুদ্দুসকে গত শনিবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। পরে অক্সিজেনের মাত্রা কমতে থাকায় আইসিইউতে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার সকালে লাইফ সাপোর্ট খুলে দিয়ে তাকে মৃত ঘোষণা করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার ১ম জানাযার নামাজ বুধবার বাদ যোহর ন্যাম ভবন মসজিদে অনুষ্ঠিত হয়। এরপর পর্যায়ক্রমে বৃহস্পতিবার বেলা ১১টায় বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে, দুপুর ১২টায় গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এবং বাদ যোহর বিলশা ঈদগাহ মাঠে জানাযা শেষে বিলশা কবরস্থানে দাফন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.