বুবলি হাসপাতালে

1,015

আলমগীর,বিনোদন :
এ সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলিকে নেয়া হয়েছে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে। ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠানে অসুস্থতাবোধ করলে তাকে নেয়া হয় হাসপাতালের জরুরি বিভাগে।

চিকিৎসক জানিয়েছেন, বুবলি জ্বর ও রক্তচাপজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার কিছু পরীক্ষা-নিরীক্ষা করতে দেয়া হয়েছে।

জানা যায়, গতকাল শুক্রবার গুলশানের একটি রেস্তোরাঁয় নতুন সিনেমা ‘রংবাজ’ এর মহরত শেষে শারীরিক অবস্থার অবনতি হলে বুবলিকে বারিধারার একটি হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। অতিরিক্ত জ্বর ও রক্তচাপ কমে যাওয়ায় বুবলিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বুবলির বড় বোন নাজনীন মিমি জানিয়েছেন, বর্তমানে ওই হাসপাতালে তার স্বাস্থ্যপরীক্ষা করা হচ্ছে। কয়েক দিন ধরেই বুবলি অসুস্থ।এই অসুস্থতার মধ্যেও নতুন ছবি রংবাজের মহরতে অংশ নেন।

উল্লেখ্য, শনিবার থেকে পাবনায় শামীম আহমেদ পরিচালিত ‘রংবাজ’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় শুরুর কথা বুবলির। জুটি হিসেবে তাদের এটি তৃতীয় সিনেমা। সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা হয়ে যাওয়া বুবলির প্রথম সিনেমা ‘বসগিরি’। এই ছবিতে তিনি শাকিবের বিপরীতে অভিনয় করেন। এরপর শাকিব ও বুবলি অভিনয় করেন ‘শুটার’ সিনেমায়। এই দুটি সিনেমাতেই বুবলি বেশ আলোচিত হন।

বেশ কিছুদিন ধরেই শাকিব-বুবলির সম্পর্ক নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। যদিও দুইজনেই তাদের সম্পর্ককে কেবল পেশাদারিত্বের খ্যাতিরেই বলে জানিয়েছেন।

x