বুর্জ খলিফায় ‘জওয়ান’ ঝলক

0 ১৩৩
‘জওয়ান’ সিনেমার পোস্টারের ছবি। শাহরুখ খানের ইন্সটাগ্রাম পেজ থেকে নেওয়া

অবশেষে দুবাইয়ের বুর্জ খলিফায় ‘জওয়ান’ সিনেমার ট্রেলার লঞ্চ করা হবে বলে জানালেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আগামী ৩১ আগস্ট রাত ৯টার সময় বুর্জ খলিফায় প্রদর্শন করা হবে সিনেমাটির ট্রেইলার। ইন্টারনেটের মাধ্যমে সেই দৃশ্য দেখবে গোটা বিশ্ব।

গতকাল সোমবার (২৮ আগস্ট) সামাজিকমাধ্যম ইন্সটাগ্রাম পেজে শাহরুখ লিখেছেন, ‘জওয়ানের উদযাপন আমি আপনাদের সঙ্গে সেলিব্রেট করব না, এটা সম্ভব নয়। আমি আসছি বুর্জ খলিফায়, ৩১শে আগস্ট ঠিক রাত ৯টায়। আসুন জওয়ানকে সেলিব্রেট করুন আমার সঙ্গে। যেহেতু ভালোবাসাই এই পৃথিবীর সবচেয়ে সুন্দর অনুভূতি, তাহলে আসুন ভালোবাসার রঙে নিজেকে রাঙিয়ে তুলুন, আসুন লাল রঙ পরি… কী বলেন? প্রস্তুত তো!’

তামিলের খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমারের পরিচালনায় হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম ও কন্নড় ভাষায় ‘জওয়ান’ সিনেমা বিশ্বজুড়ে ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত অ্যাটলির সিনেমাটি হবে অ্যাকশন-প্যাকড এন্টারটেইনার।

দক্ষিণি সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা এই সিনেমায় শাখরুখের বিপরীতে অভিনয় করছেন। সিনেমায় খলনায়ক হচ্ছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার।

Leave A Reply

Your email address will not be published.