বেনাপোল সীমান্তে অবৈধ প্রবেশের সময় বাংলাদেশী নারী পুরুষ আটক

0 11
বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ ভারত থেকে  অবৈধপথে অনুপ্রবেশের সময় বেনাপোল সীমান্ত এলাকা থেকে ৩২ জন বাংলাদেশী নারী পুরুষ ও শিশুকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি সদস্যরা। তবে কোন পাচারকারী  আটক হয়নি।
রোববার রাত ৩ টার সময় তাদেরকে আটক করে বেনাপোলের দৌলতপুর সীমান্তে বালুর মাঠ এলাকা থেকে আটক করে । আটককৃতদের মধ্যে ২ জন শিশু ১১ জন নারী ২ জন হিজড়া ও ১৭ জন পুরুষ।এদের বাড়ি বাগেরহাট, মোড়লগঞ্জ, খুলনা, সাতক্ষীরা, মাদারীপুর, গোপালগঞ্জ জেলার প্রত্যান্ত অঞ্চলে।
খুলনার সেলিনা আক্তার জানায়. সে তার স্বামীর চিকিৎসার জন্য অবৈধপথে ভারত গিয়েছিল। ফেরার পথে তাদের আটক করা হয়। বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার রাজু জানায়, অভাব অনটনের সংসার কাজের জন্য ভারত গিয়েছিলাম। সেখান থেকে ২মাস কাজ শেষে  ফেরার সময় তাদের আটক করে বিজিবি।
২১ বিজিবি দৌলতপুর ক্যাম্পের সুবেদার মোফাজ্জেল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর বালুর মাঠ এলাকায় থেকে ভারত সীমান্তে বাংলাদেশে প্রবেশের পর এদেরকে আটক করা হয়। তিনি বলেন, এরা অনেকে চিকিৎসার জন্য এবং কেউ সেদেশে কাজ করার পর অবৈধ পথে বাংলাদেশে অনুপ্রবেশ করছিল । আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
বেনাপোল পোর্ট থানার এস আই পিন্টু লাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন আটককৃতদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.