বোলিং কোচের বিকল্প নেই-রুবেল

0 589

9108_RRRRRখেলাধুলা ডেস্ক : বাংলাদেশের জন্য বোলিং কোচের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন জাতীয় দলের ডানহাতি পেসার রুবেল হোসেন। মে মাসে হিথ স্ট্রিক বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব ছেড়ে দেয়ার পর থেকেই স্থানটি খালি পড়ে আছে।
রুবেল বলেন, “আমাদের বাস্তবেই একজন বোলিং কোচ দরকার। আমরা তার কাছ থেকে নতুন কিছু শিখতে পারবো। আমরা পেশাদার ক্রিকেটার। আমরা বিভিন্ন কোচ থেকে পরামর্শ নিচ্ছি। কিন্তু শেখার কোনো শেষ নেই। আমি যখন নেটে নতুন কিছু করার চেষ্টা করি, তখন একজন কোচ থাকলে অনেক ভালো হয়।”
পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ জুনে বাংলাদেশের বোলিং কোচের প্রস্তাব ফিরিয়ে দিলে কোচ নির্বাচনের ক্ষেত্রে সময় দীর্ঘ হয়। এখনো কাউকে নির্বাচন করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বিসিবির হাইপারফর্ম দলের পরামর্শক হিসেবে কাজ করতে বর্তমানে ঢাকায় অবস্থান করছেন আকিভ।
আকিব জাভেদ হাইপারফর্ম দলের পাশাপাশি বাংলাদেশের জাতীয় দলের বোলারদের নিয়েও কাজ করছেন। আকিব জাভেদ বলে অনেক সুইং করাতে পারতেন। তাই তার কাছ থেকে অনেক শেখার আছে।
চলমান ফিটনেস ক্যাম্পের মাধ্যমে রুবেল ফের জাতীয় দলে ফেরায় আসায় আছেন। ২০১৫ সালে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ভারত সফরে যাওয়ার পর ইঞ্জুরিতে পড়েন রুবেল। সেই থেকে জাতীয় দলের বাহিরে আছেন বাগেরহাটের এ পেসার। ইঞ্জুরির কারণে তিনি জিম্বাবুয়ের বিপক্ষে ২টি সিরিজ, এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ মিস করেন।
রুবেল বলেন, “বোলিংয়ে গতি বাড়ানো এবং ইয়র্কার নিখুঁত দেয়ার জন্য আমি কাজ করে যাচ্ছি।”–ক্রিকইনফো।

Leave A Reply

Your email address will not be published.