বোয়ালিয়া ব্রিজের উপর লোহার অ্যাঙ্গেল পাত উপড়ে উঠে থাকায় ঝুঁকি নিয় যানবহন চলছে

0 102

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছার বোয়ালিয়া ব্রিজের এক্সেটনশন জয়েন্ট অ্যাঙ্গেল লোহার পাত উপড়ে উঠে থাকায় যানবাহন চলাচল অসুবিধা ও দুর্ঘটনা ঘটছে। দীর্ঘদিন যাবৎ পাতটি উপরে উঠে থাকায় ঝুঁকি নিয়ে ব্রিজের এক পাশ দিয়ে যানবহন চলাচল করছে। বোয়ালিয়া ব্রিজটি সাতক্ষীরা জেলার আশাশুনি, দরগাপুর, রাড়ুলী জনপদের পাইকগাছা ও খুলনার সাথে যোগাযোগের গুরুত্বপূর্ণ মাধ্যম।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

প্রতিদিন শত শত ট্রাক, পিকআপ, মাইক্রোবাস, এম্বুলেন্স, প্রাইভেট কার, ইজি বাইক, ইঞ্জিন ভ্যান, মটর সাইকেলসহ বিভিন্ন যানবহন চলাচল করে। ব্রিজের পাতটি দীর্ঘদিন উপরে উঠে থাকলেও কর্তৃপক্ষ কোন পদক্ষেপ না নেওয়ায় জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। বোয়ারিয়া ব্রিজের মাঝ বরাবর একটি এক্সেন্টনশন জয়েন্ট অ্যাঙ্গল লোহার পাতের উত্তর পাশের অংশ উপরে উঠে উঁচু হয়ে রয়েছ।

 

দিনের বেলায় যানবহন চলাচল অসুবিধা তেমন না হলেও রাতের বেলা বেশি দুর্ঘটনা ঘটছে। ব্রিজের উপর কোন আলো না থাকায় চালকেরা লোহার পাতটি ঠিকমত দেখতে না পাওয়ায় পাতের সঙ্গে ধাক্কা খেয়ে দুর্ঘটনার শিকার হচ্ছে। পাইকগাছার মটর সাইকেল চালক শফিকুল জানান, রাতের বেলায় লোহার পাতটির সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে তিনি আহত হয়েছেন। ইজি বাইক চালক মনিরুল বলেন, লোহার পাতটি ঠিকমত দেখতে না পাওয়ায় ইজি বাইকের সঙ্গে লোহার পাতের ধাক্কা লেগে দুর্ঘটনা কাবলিত হয়।

 

এ বিষয়ে পাইকগাছা উপজেলা প্রকৌশলী হাফিজুর রহমান খাঁন এর কাছে জানত চাইলে তিনি বলেন, বোয়ালিয়া ব্রিজ লোহার অ্যাঙ্গেল পাতটি দেখার জন্য লোক পাঠানো হবে।

 

Leave A Reply

Your email address will not be published.

x