‘ভাজা পোকা’ খেয়ে আলোচনায় বিরাট কোহলি

0 ১৮৯
ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে খাবার খাচ্ছেন বিরাট কোহলি । ছবি: বিরাট কোহলি ফেসবুক থেকে নেওয়া

ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি তার ফিটনেস নিয়ে কতটা সচেতন, তা কারও অজানা নয়। ফিটনেস ধরে রাখতে কঠিন ডায়েটের মধ্যে থাকেন এই তারকা ব্যাটার। একজন নিরামিষভোজী হয়েও এবার ‘ভাজা পোকা’ খেয়ে ফেললেন কোহলি। শুনতে কিছুটা অবাক লাগলেও কোহলি নিজেই জানিয়েছেন ‘ভাজা পোকা’ খেয়ে ফেলার রহস্য।

গতকাল মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম টাইসম অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে সম্প্রতি দিল্লিতে ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচ চলাকালীন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ড্রেসিংরুমে কোহলির খাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায় হাতে কিছু একটা খাচ্ছেন কোহলি। কী খাচ্ছেন সেটা প্রাথমিকভাবে জানা না গেলেও, নেটিজেনদের অনেকেই ছোলা ভাটুরে খাচ্ছেন কোহলি এটা ভেবে ভিডিওটি শেয়ার করে। পরবর্তীতে কোচ রাহুল দ্রাবিড় জানান ছোলা ভাটুরে নয় ছোলা কুলচে খাচ্ছিলেন কোহলি।   

আর এই ঘটনার মধ্যেই ভক্তদের নতুন তথ্য দিলেন কোহলি। এক প্রচারণামূলক অনুষ্ঠানে এসে কোহলি জানান, তিনি ভুলবশত মালয়েশিয়ায় ভাজা পোকামাকড় খেয়ে ফেলেছিলেন। খাওয়ার সময় তিনি জানতেন না যে এটি কী।  এই বিষয়ে বিরাট বলেন, আমি না বুঝে ভুল করে পোকা ভাজা খেয়ে ফেলেছিলাম। যা আর কখনোই খেতে চাইনা।’ আর কোহলির এমন কথা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

Leave A Reply

Your email address will not be published.