ভারতে নির্বাচন : সোনামসজিদ স্থলবন্দর বন্ধ থাকবে শনিবার

0 ৭৯

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: পঞ্চায়েত নিবাচন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে শনিবার(৮ জুলাই) একদিনের জন্য সকল ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে পানামা পোট লিংক লিমিটেড খোলা থাকায় বন্দরের কাযক্রম চালু ও বন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা বাংলাদেশ ও ভারতে যাতায়াত করতে পারবেন।

৯ জুলাই থেকে যথারীতি বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে। এদিকে মোহদিপুর এক্সপোটাস এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক প্রসেনজিৎ ঘোষ স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয় ত্রিন্তর পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে আগামীকাল শনিবার সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানী ও রপ্তানী বন্ধ থাকবে।

সোনামসজিদ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ইসমাইল হোসেন ও পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের ব্যবস্থাপক (অপারেশন) কামাল উদ্দিন চিঠি প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা জানান, এদিন সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ থাকবে। তবে বন্দরে পন্য খালাস সহ বন্দরের ক্যাক্রম স্বাভাবিক থাকবে। বিষয়টি ভারতের মহদিপুর স্থলবন্দর এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনকে চিঠি দিয়ে অবহিত করেছে।

Leave A Reply

Your email address will not be published.