ভিন্ন রূপে শাহরুখ, জানালেন ব্যাখ্যা

0 ১৫৭
নতুন পোস্টারে শাহরুখ খান। ছবি: ইন্সটাগ্রাম থেকে নেওয়া

আসন্ন ‘জওয়ান’ সিনেমা নিয়ে ফের আলোচনায় বলিউড সুপারস্টার শাহরুখ খান। আগামী সেপ্টেম্বরের শুরুতে মুক্তি পাবে সিনেমাটি। মুক্তির আগেই বেশ সাড়া ফেলতে শুরু করেছে সিনেমাটি। শুক্রবার (২৫ আগস্ট) ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এমন খবর প্রকাশ করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখ  ‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। কিন্তু সিনেমার নতুন পোস্টার দিচ্ছে ভিন্ন ইঙ্গিত। রীতিমতো পাঁচ অবতারে হাজির হতে পারেন শাহরুখ।

এরই মধ্যে নতুন পোস্টার শেয়ার করেছেন শাহরুখ। এর সঙ্গে জুড়ে দিয়েছেন ব্যাখ্যা। নিজের আলাদা আলাদা লুক সম্পর্কে কিছুটা কবিতার ঢংয়ে শাহরুখ খান লিখেছেন, ‘ইয়ে তো শুরুয়াত হ্যায়… দ্য ম্যানি ফেসেস আব জাস্টিস… ইয়ে তীর হ্যায়… আভি ঢাল বাকি হ্যায়… ইয়ে পুছতা হ্যায় খুদ সে কুছ… আভি জওয়াব বাকি হ্যায়’ অর্থাৎ ‘এটি তো কেবল শুরু। ন্যায় বিচারের নানা প্রতিচ্ছবি। এগুলো আসলে তীরের মতো, ঢাল এখনও বাকি আছে। নিজেরাই নিজেকে প্রশ্ন করে চলছে। জবাব বাকি আছে।’

সব চেহারার আলাদা রহস্য আছে এবং জানতে অপেক্ষা করতে হবে বলেও উল্লেখ করেন তিনি। শাহরুখের নতুন এই পোস্টার ইতোমধ্যে সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। নেটিজেনরা শাহরুখকে ভাসাচ্ছে প্রশংসায়। একইসঙ্গে শুভ কামনা জানাচ্ছেন।

২০২১ সালের সেপ্টেম্বরে পুনে, মুম্বাই, হায়দ্রাবাদ, চেন্নাই এবং ঔরঙ্গাবাদে চিত্রগ্রহণের মাধ্যমে ছবিটির কাজ শুরু হয়। জওয়ান ২০২৩ এর একটি ভারতীয় হিন্দি ভাষার অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। যা রচনা ও পরিচালনা করেছেন অ্যাটলি। এতে শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছেন নয়নতারা এবং বিজয় সেতুপতির মতো দক্ষিণী সুপারস্টার। এ ছাড়া বিশেষ চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকেও। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তির কথা রয়েছে ‘জওয়ান’ সিনেমার।

Leave A Reply

Your email address will not be published.