ভোর রাতে নয়নতারার বিয়ে, সম্প্রচার হবে নেটফ্লিক্সে?

112

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত ‘লেডি সুপারস্টার’ খ্যাত অভিনেত্রী নয়নতারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্র নয়নতারার সাত বছরের প্রেমিক নির্মাতা পরিচালক বিগনেশ শিবন। এই খবর দক্ষিণী সিনেমাপ্রেমীদের কম বেশি জানা।

এতদিন খবরটি গুঞ্জনে সীমাবদ্ধ থাকলেও আজ বিয়ের খবর নিশ্চিত করেছে পরিচালক বিগনেশ শিবন। ৯ জুন তামিল নাড়ুর মহবালিপুরামের একটি রিসোর্টে বসবে নয়নতারা-বিগনেশের বিয়ের আসর।

বিয়ে প্রসঙ্গে ইন্ডিয়া টুডেকে বিগনেশ শিবন জানিয়েছেন, ‘আমরা একটি মন্দিরে বিয়ে করতে চেয়েছিলাম। বেশ কিছু সমস্যা ছিল পরিবারকে তিরুপতিতে নিয়ে আসা কঠিন ছিল। তাই, আমরা বিয়ের স্থান পরিবর্তন করে মহাবালিপুরম করার সিদ্ধান্ত নিয়েছি।’

নিউজ১৮ এক প্রতিবেদনে দাবি করেছে, নয়নতারা-বিগনেশের বিয়ে মহাবালিপুরমের একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে। নির্ভরযোগ্য সূত্র অনুসারে, অনুষ্ঠানটি ভোর ৪ টা থেকে ৭ টার মধ্যে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সন্ধ্যায় থাকছে জমকালো বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান; যেখানে তারকারা উপস্থিত থাকবেন।

এই বিয়ে প্রসঙ্গে নিউজ১৮ ও ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের আরও খবর, পুরো বিয়ের অনুষ্ঠানের শুটিং হবে এবং যা সম্প্রচার হবে নেটফ্লিক্সে। পরিচালক গৌতম বাসুদেব মেনন বিবাহের দিকনির্দেশনা এবং নকশা দেখবেন, এটিই তথ্যচিত্রে প্রকাশ হবে।

যদিও বিষয়টি এখনো গুঞ্জনে সীমাবদ্ধ, আর এমনটা হলে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে এটাই হতে যাচ্ছে প্রথম ঘটনা।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। গেল বছর এই জুটির বাগদান সারার খবর গণমাধ্যমে প্রকাশ হয়।

বর্তমানে নয়নতারা বলিউড কিং খান শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করছেন; যেটি পরিচালনা করছেন তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার।

২০০৩ সালে মালয়ালাম ‘মানসসিনাক্কার’র মাধ্যমে ১৯ বছরে সিনে পর্দায় পা রাখেন নয়নতারা। ২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রেটি ১০০ তালিকায় একমাত্র দক্ষিণী অভিনেত্রী হিসেবে ছিলেন তিনি।

x