ভোলাহাটে আইন শৃংখলা কমিটির মাসিক ও অন্যান্য সভা অনুষ্ঠিত

0 ৮১

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনাবগঞ্জের ভোলাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুমের সার্বিক তত্বাবধানে আইন- শৃংখলা কমিটি, সমন্বয় কমিটির সভাসহ উপজেলা কৃষি অধিদপ্তরের আমন ধান মৌসূমে কৃষি প্রণোদনা হিসেবে সম্পূর্ণ বিনামূল্যে উপজেলার ৪টি ইউনিয়নের প্রান্তিক কৃষিদেরকে আমন বীজতলা তৈরী ও আমন ধান আবাদের জন্য বিঘাপ্রতি-১০ কেজি ডিওপি ও ১০ কেজি এমওপি সার এবং ৫ কেজি বীজ দেয়া হবে বলে উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মোঃ সুলতান আলী সভায় জানান।

কৃষি অফিসার আরো বলেন, বাংলাদেশে পিয়াজের ঘাটতি পুষিয়ে নিতে বর্তমান সরকার এবারের পিয়াজের আবাদকে চ্যালেঞ্জ হিসেবে হাতে নিয়েছেন। পিয়াজের মৌসূম যদিও শীতকালে। কিন্তু এবারে গ্রীষ্মকালেই পিয়াজ আবাদ করে সবাইকে তাক লাগিয়ে দিবেন বলে সরকারের এ উদ্দ্যোগ। আর এ পিয়াজ চাষাবাদের জন্যও সরকার উপজেলা কৃষি অফিসের মাধ্যমে বিনামূল্যে ৫ কেজি পিয়াজ বীজ ও বীজতলা তৈরীতে আর্থিক সহায়তাসহ উপজেলা কৃষি অফিসের প্রতিটি কর্মকর্তা-কর্মচারী সার্বিক সহায়তা করবেন বলে কৃষি অফিসার জানান।

এর আে সকাল ৯টায় উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনা ও সার্বিক তত্বাবধানে আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, ভোলাহাট থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ ইকবাল পাশা, জেলা আওয়ামীলীগ সহসভাপতি মোঃ আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াসিন আলী শাহ, সদর ইউপি চেয়ারম্যান মোঃ পিয়ারজাহান, ৩নং ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক চুটু ও ৪নং প্যানেল চেয়ারম্যান মোসাঃ সাকেরা খাতুন।

এছাড়াও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিজিবি কোম্পানী কমান্ডারগণ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.