ভোলাহাটে পবিত্র আল-কুরআন শরীফ পুড়ানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0 ১০৯
ছবিক্যাপশন-ভোলাহাটে ওলামা মাশায়েখ পরিষদের ডাকে সুইডেনে মহাগ্রন্থ আল কুরআন পুড়ানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিলের অংশ।

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ওলামা মাশায়েখ পরিষদের উদ্দ্যোগে বিক্ষোভ  মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে ভোলাহাট মোহবুল্লাহ মহাবিদ্যালয় থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সুইডেনে মহাগ্রন্থ আল কুরআন পুড়ানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে নেতৃত্ব দেন উপজেলা জামায়াতের আমীর ও ওলামা মাশায়েখ পরিষদের সভাপতি মাও শামসুজ্জামান আলকাস। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতের জেলা কর্মপরিষদ সদস্য ও জেলা যুব বিভাগের সভাপতি গোলাম কবির গোলাপ, উপজেলা নায়েবে আমীর ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ডাঃ মোঃ লোকমান আলী, নায়েবে আমীর মোঃ তৌহিদুর রহমান, মাওলানা মোঃ সাইফুল ইসলাম, উপজেলা জামায়াতের সেক্রেটারী মোঃ আনুয়ারুল হক, বাইতুল মাল সেক্রেটারী ক্কারী মাওলানা মোঃ আলাউদ্দিনসহ অন্যরা।

মিছিল শেষে মুজিব চত্বরে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, মুসলমানদের আবেগ অনুভূতির প্রাণকেন্দ্র পবিত্র কুরআন মাজিদকে অবমাননা কোনো সভ্য মানুষ মেনে নিতে পারে না। সুইডেনে কুরআন পুড়ানোর এই ন্যক্কারজনক ঘটনা গোটা বিশ্বের মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে। আমরা কুরআন অবমাননার এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.