ভোলাহাটে প্রকৃত কৃষকদের নিয়ে মাঠ দিবস ও কারিগরি সমাবেশ

0 ৭৫

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্দ্যোগ ও আয়োজনে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় ৩নং দলদলী ইউনিয়নের সোনারপাড়ার একটি আ¤্রকাননে স্থানীয় প্রকৃত কৃষক-কৃষানীদের নিয়ে মাঠ দিবস ও কারিগরি সমাবেশ অনুষ্ঠিত হয়। এলক্ষ্যে অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসার তানভীর আহমেদ সরকারের (অতিরিক্ত দায়িত্ব) সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. পলাশ সরকার।

বিশেষ অতিথি ছিলেন, জেলা বীজ প্রত্যায়ণ অফিসার মোঃ শামীম ইকবাল, তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্প, ডি,এ, ই, রাজশাহী অঞ্চলের মনিটরিং অফিসার মোঃ সাজ্জাদ হোসেন। কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানে উপজেলা উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ আক্তারুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন কৃষি অফিসার মোঃ আব্দুল ওয়াহিদ, কৃষকদের মধ্যে মোঃ দুরুল হোদা, মোঃ আব্দুল মতিনসহ অন্যরা।

তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় বাস্তবায়িত প্রদর্শনীর মাঠ দিবস ও কারিগরি সমাবেশে প্রধান বক্তা উপস্থিত উপজেলার সাধারণ কৃষক-কৃষানীদের উদ্দ্যেশ্যে বলেন, বর্তমান কৃষকবান্ধব সরকারের লক্ষ্য ও উদ্দ্যেশ্যকে সাধুবাদ জানান এবং উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের কৃষি অফিসারদের আপনারা যোগাযোগ করে কৃষি বিষয়ক যাবতীয় সহায়তা এবং সরকারের দেয়া বিভিন্ন কৃষি প্রণোদনার সদ্ব্যবহার করে কৃষিভিত্তিক এদেশটাকে উন্নয়ন করতে আরো সহায়ক হবে।

Leave A Reply

Your email address will not be published.