ভোলাহাটে ৩ দিনব্যাপি ওরিয়েন্টেশন মিটিং অনুষ্ঠিত

0 ১৫৪

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ৩ দিনব্যাপি টিবি, ম্যালেরিয়া, এইচ.আই.ভি এবং কোভিড-১৯ বিষয়ে সচেতনতা বিষয়ে ওরিয়েন্টেশন মিটিং বুধবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ল রুমে অনুষ্ঠিত হয়।

এলক্ষ্যে ডেমিয়েন ফাউন্ডেশন, রাজশাহী ও ভোলাহাট উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে ৪টি বিভিন্ন মারাত্বক রোগের জন্য আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ মাহবুব হাসানের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামলীগ সহসভাপতি মোঃ আফরাজুল হক বাবু, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি এম.জি কবির পিকু,

সাধারণ সম্পাদক মোঃ শাহ্ কবির, সিনিয়র সাংবাদিক ও ভোলাহাট প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরীফ, ডেমিয়েশন ফাউন্ডেশনের টি.এল.সি.এ নিকোলাস সারন্ডী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টি.এল.সি.এ মোঃ আলমগীর হোসেন, মেডিকেল টেকনেশিয়ান এম.টি মোঃ তৌহিদুল ইসলামসহ সুধীজনেরা।

তিন দিনব্যাপি আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ মাহবুব হাসান। তিনি টিবি, ম্যালেরিয়া, এইচআইভি পজিটিভ ও কোভিড-১৯ বিশেষ করে টিবি তথা যক্ষœা রোগের উপর বিস্তারিত পুঙ্খানুপুক্ষরূপে আলোকপাত করেন।

Leave A Reply

Your email address will not be published.