মতিহার থানা এলাকার শীতার্ত মানুষের মাঝে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0 ৩৪১

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহযোগিতায় মতিহার থানা আওয়ামী লীগের আয়োজনে মতিহার থানার অন্তর্গত সাংগঠনিক ৯টি ওয়ার্ডের শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

 

উল্লেখ্য, মতিহার থানার অন্তর্গত সাংগঠনিক ৯টি ওয়ার্ডের ১৮০০ শীতার্ত মানুষের প্রত্যেককে একটি করে কম্বল প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাকালে গরীব, নিম্ন আয়ের এবং কর্মহীন মানুষকে দফায় দফায় খাদ্য সহায়তা, অর্থ সহায়তাসহ বিভিন্ন সহায়তা প্রদান করেছি। সরকারি সহযোগিতা ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে মানুষকে দফায় দফায় সহযোগিতা করা হয়েছে। শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। একটা কম্বল হয়তো খুব একটা শীত নিবারন করতে পারবে না, তবে মাননীয় প্রধানমন্ত্রী যে আপনাদের আছে আছেন, সরকারের স্বদিচ্ছা আছে, সেটি অনেক বড় বিষয়। এভাবে সব সময় আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে।

মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। তিনি তার বক্তব্যে বলেন, একজন ১৭ বছর ধরে রাজশাহীতে মেয়র ছিলেন, কিন্তু তেমন উন্নয়ন করেননি। ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত প্রথম মেয়াদে মেয়র থেকে রাজশাহীর দৃশ্যমান উন্নয়ন করেছেন লিটন ভাই। দ্বিতীয় মেয়াদেও ব্যাপক দৃশ্যশান উন্নয়ন করছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে রাজশাহীতে করোনাকালে খাদ্য, অর্থ সহ বিভিন্নভাবে মানুষকে সহায়তা করা হয়েছে। শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শীতার্তদের জন্য শীতবস্ত্রের ব্যবস্থা করে দিয়েছেন।

মতিহার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, কার্যনির্বাহী সদস্য আলেমুল হাসান সজল, আশীষ তুরু দে সরকার অর্পণ প্রমুখ। এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ৯টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.