মন্দির দর্শন করে কটাক্ষের মুখে শাহরুখ-সুহানা

0 ১৩৬

প্রেক্ষাগৃহে শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’ মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর। বর্তমানে এই সিনেমার প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন বলিউড বাদশাহ। এ দিকে ঘন ঘন মন্দির দর্শনে যাচ্ছেন শাহরুখ। এতে ব্যাপক কটাক্ষের মুখে পড়েছেন এই তারকা।

সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে বৈষ্ণোদেবীর মন্দিরে যান শাহরুখ। এ দিন মুখ ঢেকে মন্দিরে গিয়েছিলেন তিনি। পরে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ভোরবেলায় কন্যা সুহানা খানকে সঙ্গে নিয়ে তিরুপাতি মন্দিরে হাজির হন শাহরুখ। ইতোমধ্যে মন্দিরে যাওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই ভিডিওতে দেখা গেছে, দক্ষিণ ভারতীয়দের রীতি অনুসরণ করে ধুতি ও মুণ্ড পরে পূজা দেন শাহরুখ। সঙ্গে ছিল দক্ষিণী কুর্তা ও উত্তরীয়। মেয়ে সুহানার পরনে ছিল সাদা রঙের সালোয়ার-কামিজ। মঙ্গলবার একেবারে অন্য অবতারে বাদশাকে দেখেন তার ভক্তরা। শুধু তাই নয়, মন্দিরের বাইরে ভক্তদের উদ্দেশে চুমু ছুড়ে দেন। সেই সঙ্গে তাদের প্রতি কৃতজ্ঞতাও জানান এই তারকা। প্রায় ৪০ মিনিট মন্দিরের ভেতরে ছিলেন শাহরুখ ও সুহানা।

ভিডিওতে শাহরুখকে মন্দির দর্শনে দেখে রীতিমতো ক্ষিপ্ত হন নেটিজেনরা। শুধু তাই নয়, কটাক্ষ করতেও ভোলেননি তাকে। অনেকেই লিখেছেন, এই মন্দিরে অহিন্দুদের প্রবেশের অধিকার আছে?এক নেটিজেন লেখেন, কোনো বিদ্বেষমূলক মন্তব্য নয়। জানতে চাচ্ছি, মুসলিম হয়ে কি এই মন্দিরে পূজা দেওয়া যায়? আরেকজন লিখেছেন, সিনেমা মুক্তির আগেই কেন তারকা মন্দিরে যান?

প্রসঙ্গত, ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এ ছাড়াও অভিনয় করেছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়মণি।

Leave A Reply

Your email address will not be published.