‘মন নিয়ে লুকোচুরি’শাহরিয়াজ-তানিনের

0 531

arifআলমগীর, বিনোদন : ঢালিউডের এ সময়ের ব্যস্তদের মধ্যে অন্যতম শাহরিয়াজ ও তানিন সুবাহ্।এবার প্রথমবারের মত তারা জুটি বেধেছেন এক সাথে।ছবির নাম ‘মন নিয়ে লুকোচুরি’। এস আর মিডিয়া অ্যান্ড ইভেন্টসের প্রযোজনায় এ ছবিটি পরিচালনা করছেন এমদাদুল হক খান । ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন জুয়েল কবির, নৃত্য পরিচালনা করছেন কোরীওগ্রাফার জাকির হোসেন, চিত্রগ্রহণ করেছেন তপন আহমেদ । ছবি নায়ক শাহ রিয়াজকে এর আগে অ্যাকশন হিরো হিসেবে দর্শক পেয়েছে। এই ছবিতে রোমান্টিক হিরো হিসেবেই দেখা যাবে তাকে।
এ প্রসঙ্গে পরিচালক এমদাদুল হক খান বলেন, ‘আমি চেয়েছি গল্পের ভিতর একটু ভিন্নতা আনতে। এর আগে সব ছবিতেই দর্শক শাহ রিয়াজকে অ্যাকশন হিরো হিসেবে পেয়েছে। এবার প্রথমবার আমার ছবিতে ভিন্নভাবে উপস্থাপন করেছি।দশর্ক তাকে এই সিনেমাতে রোমান্টিক হিরো হিসেবে দেখবে। আশা করি দর্শকদের কাছে এই লুকটা ভালো লাগবে। আমার ছবিতে ছয়টি গান রয়েছে।সব গুলো গানের চিত্রায়ন সর্ম্পূন হয়ে। আশা করছি আগামী ফেব্রুয়ারীতে ছবিটি মুক্তি পাবে।
শাহ রিয়াজ এ প্রসঙ্গে বলেন, ছবির নায়িকা ও পরিচালক দুজনের সাথেই আমার প্রথম কাজ । গল্প আমার অন্য সব ছবির থেকে আলাদা। রোমান্টিক ধারার গল্পে দর্শকের সামনে হাজির হচ্ছি।আশা করছি সবার ভাল লাগবে।
সম্পর্কে নায়িকা তানিন সুবাহ বলেন, ‘একেবারেই প্রেম নির্ভর একটা গল্প নিয়ে এই ছবিটা। হিরোর সঙ্গে আমার প্রেমটা হয় ফোনের মাধ্যমে। কিন্তু একটা সময় দেখা যাবে যে হিরো আমার সঙ্গে চিট করছে।নব মিলিয়ে কাজটা দারুন হয়েছে। আশা করি দর্শকদের কাছে ভালো লাগবে। ‘মন নিয়ে লুকোচুরি’ ছবিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন- সাদেক বাচ্চু, জোসনা,শিরিন শিলা, আশরাফ কিটু, ফকিরা প্রমুখ। উল্লেখ্য, তানিন সুবাহ্ বর্তমানে বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এর মধ্যে জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’, আব্দুল আউয়াল মিন্টুর’ ‘কলঙ্ক’ ও গাজী জাহাঙ্গীর এর ‘প্রেমের বাধন’।

Leave A Reply

Your email address will not be published.