মহাদেবপুরে অনৈতিক কাজের অভিযোগে প্রবাসীর স্ত্রীসহ যুবক আটক

0 ৫০

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে অনৈতিক কাজের অভিযোগে প্রবাসীর স্ত্রীসহ এক যুবককে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। বুধবার দুপুরে ৯৯৯ জরুরীসেবা থেকে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের চাকলা গ্রামে।

স্থানীয় সূত্র জানায়, চাকলা গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে আমিরুল ইসলাম স্ত্রী ও দুই মেয়েকে বাড়িতে রেখে দীর্ঘ ৬ বছর যাবত প্রবাসে আছেন। এদের মধ্যে বড় মেয়েকে বিয়ে দিয়েছেন এবং ছোট মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। স্বামী প্রবাসে থাকার সুযোগে আমিরুল ইসলামের স্ত্রী নাজনীন নাহার (৩৫) প্রতিবেশী মোজাম্মেল হকের ছেলে ফারুক হোসেন (২৭) এর সাথে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন।

গ্রামবাসীরা একাধিকবার অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে তাদের আটক করলে তারা ভুল শিকার করে ক্ষমা প্রার্থনা করায় গ্রাম্য শালিসের মাধ্যমে তাদের ছেড়ে দেয়া হয়। কিন্তু গ্রামবাসীর চোখ ফাঁকি দিয়ে তারা নিয়মিত অনৈতিক কাজে লিপ্ত হতেন।

এরই এক পর্যায়ে গত বুধবার রাত সাড়ে ১১ টার দিকে ফারুক আবারও ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করলে সকাল সাড়ে ৬ টার দিকে গ্রামবাসীরা ওই প্রবাসীর স্ত্রীর ঘর থেকে তাদের দুজনকে আটক করে। একপর্যায়ে গ্রামে মিটিং বসিয়ে দিনভর আলোচনা শেষে সমাধান না হওয়ায় বিকেলে তাদের দুইজনকে পুলিশের হাতে সোপর্দ করেন।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.