মহাদেবপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

0 ৯০

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে স্ত্রীর উপর অভিমান করে মামুন (৩১) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত মামুন উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের উত্তরগ্রাম শাহ পাড়ার রমজান আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গতকাল শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। পারিবারিক কলহের জের ধরে বেশ কিছুদিন আগে তার স্ত্রী বাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে যায়। তারপর থেকে মামুন হতাশায় ভুগছিলেন, সে স্ত্রীকে ফিরিয়ে আনার চেষ্টায় ব্যর্থ হয়ে কয়েকদিন থেকেই ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে আসছিল। সূত্র আরো জানায়, মামুনের স্ত্রী বাবার বাড়ি গিয়ে সে তার স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে একটি মামলা দায়ের করেন।

\অপরদিকে, মামুনের শালীকাও তার দুলাভাইয়ের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করলে শুক্রবার মহাদেবপুর থানা পুলিশ গিয়ে মামুনের খোঁজ করে। এতে রাগে, দুঃখে-অভিমানে ছেলেকে দোকানে জিনিস আনতে পাঠিয়ে সকলের অজান্তে ঘরের দরজা বন্ধ করে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত মামুনের ৯ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.