মহাদেবপুরে গ্যাসবড়ি খেয়ে গৃহবধুর আত্মহত্যা

0 ৫৬

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে পারিবারিক কলহের জের ধরে সোহাগী (৩৮) এক গৃহবধু বিষাক্ত গ্যাসবড়ি খেয়ে আত্মহত্যা করেছে। নিহত সোহাগী উপজেলা সদরের দক্ষিণ হোসেনপুর গ্রামের দুলাল হোসেনের ২য় স্ত্রী। তাদের সংসারে ১০ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, গতকাল মঙ্গলবার দুপুরে স্বামীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে বেলা আড়াইটার দিকে সকলের অজান্তে সোহাগী বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রোগীর অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

গুরুতর অবস্থায় সোহাগীবে রাজশাহী নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মোল্লাকুড়ি নামক স্থানে তার মৃত্যু হয়। খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.