মহাদেবপুরে ট্রাক চাপায় চারজন নিহতের মামলায় গ্রেফতার ১

0 ১০৯

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সিএনজি চালকসহ ঘটনাস্থলেই চারজন নিহতের ঘটনার মামলায় আসামী বগুড়া জেলার আদমদীঘি উপজেলার রথবাড়ী গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে ট্রাকচালক মো. মামুনুর রশিদকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল, ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে ০৬ জুন মঙ্গলবার ভোরে নওগাঁ বাসস্ট্যান্ড মোড় এলাকা হতে তাকে আটক করে। গত সোমবার দুপুরে একটি ট্রাক চালিয়ে চালক মো. মামুনুর রশিদ নওগাঁ থেকে মহাদেবপুরের দিকে আসছিলেন। পথিমধ্যে হাট-চকগৌরি বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ ৪ জন নিহত হয়।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য মহাদেবপুর থানায় সড়ক পরিবহন আইন-২০১৮ মোতাবেক একটি মামলা রুজু হয়েছে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন বলেন, ট্রাক চাপায় চারজনের মৃত্যুর ঘটনার মামলার অন্যতম আসামী মো. মামুনুর রশিদকে আইনগত প্রক্রিয়াশেষে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.