মহাদেবপুরে  দুই সন্তানের জননীর আত্মহত্যা

0 ৯৮

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে গলায় ওড়না পেঁচিয়ে নুরেফা বেগম (২৬) নামের দুই সন্তানের জননী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার উত্তরগ্রাম ইউপির শিবগঞ্জ উত্তরপাড়ায়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত নুরেফা বেগম শিবগঞ্জ উত্তরপাড়ার খোরশেদ আলমের মেয়ে ও পার্শ্ববর্তী মান্দা উপজেলার বৈদ্যপুর গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহের জেরে প্রায় ৬ মাস পূর্বে তাদের ৮ ও ৬ বছর বয়সী দুই মেয়ে জান্নাতুল ও জেরিনকে নিজের কাছে রেখে জাহাঙ্গীর তার স্ত্রী নুরেফা বেগমকে বাবার বাড়িতে রেখে যায়। এ ঘটনার পর সন্তানদের দেখতে স্বামীর বাড়িতে গেলে মারধর করে তাকে তাড়িয়ে দেয়া হয়। সর্বশেষ গত মঙ্গলবার মেয়েদের দেখতে স্বামীর বাড়ি যান নুরেফা বেগম। সেদিনও তাকে মারধর করে তাড়িয়ে দেয় স্বামী জাহাঙ্গীর। এরপর থেকেই বিষন্নতায় ভুগতে থাকেন তিনি।

শনিবার সকালে তার মা বাবা বাড়ি থেকে বেড়িয়ে গেলে ঘরের বারান্দায় বাঁশের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.