মহাদেবপুরে পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

0 ৯৯

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে স্ত্রীর উপর অভিমান করে আবু বাসার (৬০) নামের এক পল্লী চিকিৎসক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত আবু বাসার উপজেলার মহিষবাথান বামনদহ গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। নিহতের পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন থেকে নানা জটিল রোগে ভুগছিলেন আবু বাসার। শারিরীক অসুস্থতার কারণে তিনি রোগী দেখে আর আগের মত আয় করতে পারতেন না।

সামান্য আয়ে সংসারের খরচ মিটিয়ে চিকিৎসার ব্যয়ভার বহন করা তার কষ্টসাধ্য হয়ে পড়ায় মাঝে মধ্যেই চিকিৎসার জন্য টাকা চাইতেন স্ত্রীর কাছে। এই টাকা চাওয়াকে কেন্দ্র করে স্ত্রীর সাথে ঝগড়াঝাটি লেগেই থাকতো। গত মঙ্গলবার রাতে স্ত্রীর ঝগড়াঝাটির এক পর্যায়ে স্ত্রীর উপর অভিমান করে সকলের অজান্তে ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

পরে খোঁজাখুজির এক পর্যায়ে রাত সাড়ে ১০ টার দিকে তার স্ত্রী ঘরের তীরের সাথে স্বামীর ঝুলন্ত মরদেহ দেখে চেঁচামেচি শুরু করলে প্রতিবেশীরা ছুটে এসে মরদেহটি নামান। খবর পেয়ে পরদিন বুধবার সকাল ১০ টার দিকে থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.