মহাদেবপুরে প্রতিবেশীর হামলায় স্বামী-স্ত্রীসহ আহত ৪

0 ৫৭

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রীসহ চারজন আহত হয়েছে। আহতরা নওগাঁ সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে গত শনিবার সকালে উপজেলার খাজুর ইউনিয়নের বনগ্রাম স্কুলপাড়ায়।

এ ঘটনায় মো. তারিকুল ইসলাম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ আরো কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা দায়ের করেন। স্থানীয় সূত্রে জানায়, জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী মৃত আ: মালেকের ছেলে মো. এরশাদ আলী, মো. মানজাদ হোসেন, মো. ময়নুল ইসলাম, মানজাদ হোসেনের ছেলে মো. তৌফিক, মো. ছলিমুদ্দিনের ছেলে মো. ফজলুর রহমান ওরফে ফুজু এদিন সকালে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে প্রতিবেশী মো. আইনুল হকের বাড়ির খলিয়ানে এসে বেধড়ক মারপিট করতে থাকে।

এতে আইনুল হকের মাথা কেটে রক্তাত্ব জখমপ্রাপ্ত হন। এ সময় তার স্ত্রী এসমেতারা বেগম, মেয়ে বিউটি খাতুন ও ছেলে তারিকুল ইসলাম তাকে উদ্ধারে এগিয়ে এলে তাদেরকেও দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক মারপিট করলে স্ত্রী, মেয়ে ও ছেলেসহ সকলেই আহত হয়। এ সময় আসামীরা স্ত্রী এসমেতারা বেগম ও মেয়ে বিউটি খাতুনের পড়নের কাপড় টেনে-ছিঁড়ে ফেলে শ্লীলতাহানী ঘটায়।

তারিকুল ইসলাম আরো অভিযোগ করে বলেন, এ সময় আসামীরা তাদের কাছে থাকা নগদ ৯৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে মো. আইনুল হক ও তার মেয়ের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন।

অন্যদের মহাদেবপুর হাসপাতালে ভর্তি করে নেন। এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.