মহাদেবপুরে বসত বাড়িতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ

0 ৭২

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে পূর্ব শত্রুতার জেরে বসত বাড়িতে অগ্নিসংযোগ হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার এনায়েতপুর ইউপির বুজরকান্তপুর গ্রামে। স্থানীয় সূত্র জানায়, বুজরকান্তপুর গ্রামের আকরাম হোসেন ও তার ছেলে তামিম বাড়িতে মাদকের ব্যবসা করছে এমন অভিযোগ তুলে পুলিশে খবর দিলে বৃহস্পতিবার একদল পুলিশ তার বাড়িতে তল্লাসী চালায়।

এ সময় বাড়িতে কোন মাদকদ্রব্য না পেয়ে ফিরে আসার সময় গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে প্রায় ১০০ মিটার দুরে মাঠের মধ্যে পরিত্যাক্ত অবস্থায় কিছু গাঁজা উদ্ধার করে। পরে আকরাম হোসেনের ছেলে তামিম হোসেন ও রোদইল গ্রামের গয়েশের ছেলে কাজেমকে আটক করে নিয়ে আসে। পুলিশ সে সময় আকরাম হোসেনের বাড়ি থেকে তার ছেলে তামিম হোসেনের ব্যবহৃত একটি মোটর সাইকেলও জব্দ করে নিয়ে আসে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতিতেই পূর্ব শত্রুতার জের ধরে ওই গ্রামের কয়েককজন তার বাড়িতে আগুন ধরিয়ে দেয়ার চেষ্টা করে।

পরদিন শুক্রবার রাতে কে বা কাহারা বাড়ির বাইরে রাখা খড়ের পালা সহ বাড়িঘরে আগুন ধরিয়ে দিয়ে তাদের পুড়িয়ে হত্যার চেষ্টা করে। গ্রামবাসীরা টের পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে খড়ের পালা, বাড়ির কিছু অংশ ও গাছপালা পুড়ে যায় ছাই হয়ে যায়। এতে আকরাম হোসেনের প্রায় ৩০ হাজার টাকার ক্ষতি সাধন হয়। এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন জানান, অগ্নিকান্ডের ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.