মহাদেবপুরে বৃদ্ধ বাবা-মাকে মারধরের অভিযোগ

0 ৬৮

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে বৃদ্ধ বাবা মাকে বেদম মারপিটের পর বাড়ি থেকে বের করে দিয়েছে ছেলে। এঘটনায় বৃদ্ধ পিতা ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার হাতুড় ইউনিয়নের হরেকৃষ্ণপুর (ফরমানপুর) গ্রামে।

গতকাল শনিবার এ বিষয়ে ৬৭ বছর বয়সী বৃদ্ধ মো. সফির উদ্দিন মন্ডল তার একমাত্র ছেলে মো. ফিরোজ মাহমুদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে গত বুধবার সন্ধ্যা সাড়ে সাত টার দিকে ছেলে ফিরোজ মাহমুদ হত্যার উদ্দেশ্যে তার বাবা সফির উদ্দিন মন্ডলকে গলা চেপে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করে।

পরে তাকে লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে বেদম মারপিট করে। এক পর্যায়ে মাটিতে পরে থাকা আধলি ইট দিয়ে মাথায় আঘাত করলে মাথা কেটে রক্তাক্ত জখম হয়। এ সময় ফিরোজের সৎ মা লাইলী বেগম (৫০) স্বামীকে উদ্ধারে এগিয়ে আসলে ফিরোজ মাহমুদ তাকেও এলোপাথাড়ী মারপিট করে তাদেরকে বাড়িতে ঢুকতে না দিয়ে বাড়ির দরজায় তালাবদ্ধ করে চলে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.