মহাদেবপুরে সড়ক ডাকাতি টাকা ও স্বর্ণালংকার লুট

0 ৭২

মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর মহাদেবপুর উপজেলার মুখর বিশ্বনাথপুর মোড়ে সড়ক ডাকাতি হয়েছে। গত শুক্রবার রাত ১ টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি ঘটনার শিকার ক্ষুদ্র নৃগোষ্ঠীর নেতা বনগ্রাম গ্রামের দীপঙ্কর লাকড়া বলেন, তারা একটি ভটভটিযোগে ধামইরহাটের এক আতœীয়ের বাসায় অনুষ্ঠান শেষে সেখান থেকে বাড়ি ফেরার পথে মুখর বিশ্বনাথপুর মোড়ে পৌঁছালে ডাকাতদল রাস্তায় বেড়িকেড দিয়ে তাদের পথরোধ করে এবং ভটভটিতে থাকা যাত্রীদের মারধর করে ১২টি মোবাইল ফোন, নগদ টাকা ও নারী যাত্রীদের স্বর্ণালংকার লুট করে নেয়।

এ সময় সংঘবদ্ধ ডাকাতদল আম বহনকারী ট্রাকসহ আরো ৪-৫টি পরিবহনে ডাকাতি করে বলে জানা যায়। এর আগে গত সোমবার রাতে একই স্থানে অপর একটি রোড ডাকাতির ঘটনা ঘটে। ওইদিন ডাকাতরা কারিতাস এনজিওর একজন কর্মী টিটুনকে মারধর করে তার কাছে থাকা নগদ টাকা লুট করে নেয়। ডাকাতের হামলায় গুরুতর আহত টিটুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন বলেন চুরি, ডাকাতি, ছিনতাই রোধে পুলিশ তৎপর রয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.