মহাদেবপুরে সাংবাদিকের বিরুদ্ধে থানায় অভিযোগ

0 ১০৪
নওগাঁ প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে নওগাঁর মহাদেবপুরে ছবিসহকারে বিশিষ্ট তিন সাংবাদিককের নামের ভূয়া নিউজ করে ফেসবুকে পোস্ট করায় কথিত ৪ হলুদ সাংবাদিককের বিরুদ্ধে গতকাল রবিবার মহাদেবপুর  থানায় অভিযোগ করা হয়েছে।
অভিযোগের সূত্রে প্রকাশ,মহাদেবপুর উপজেলার মধ্য বাজার এলাকার কিউ,এম সাঈদ টিটোর স্ত্রী মোছা: রওশন জানান (৪৫), মৃত দেলোয়ার কাজীর ছেলে কিউ,এম সাঈডী টিটো (৬০),বুলবুল সিনেমা হল সংলগ্ন রাজাকার মৃত ইসমাইলের ছেলে সোহেল রানা (৩৫) এবং বদলগাছী উপজেলার কাষ্টডোব বেগম জোয়ার এলাকার রাসেল রানা (৩৫) পূর্ব শত্রুতার জের ধরে মহাদেবপুরের সিনিয়র সাংবাদিক বরুণ মজুমদার, নওগাঁ জেলা প্রতিনিধি, জাতীয় দৈনিক লাখো কণ্ঠ, অপরাধ জগত ও সভাপতি মফস্বল সাংবাদিক ইউনিয়ন নওগাঁ জেলা শাখা, খোরশেদ আলম ও দৈনিক দেশবাংলা সংবাদ ৭১ প্রকাশক ও সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে ছবি সহকারে ভূয়া নিউজ প্রকাশ করে ফেসবুকে পোস্ট করায় সচেতন মহলে ক্ষোভের ঝড় উঠছে।
ভুক্তভোগী অভিযোগকারী সাংবাদিক খোরসেদ আলম জানান, কিউ,এম সাঈদ টিটোর স্ত্রীর একজন অজ্ঞ অশিক্ষিত অক্ষর বিহীন সাংবাদিক  নামে এলাকায় পরিচিতো সেই এফএনএস নিউজ এজিন্সীতে নিউজ পাঠান তার স্বামী সাঈদ টিটো। এছাড়া টিটো তার ছেলের নামেও বিভিন্ন জাতীয় পত্রিকায় নিউজ পাঠান এবং বিভিন্ন অফিসে তাদেরকে সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজিয় যুক্ত রয়েছেন।
এছাড়া টিটোর  বিরুদ্ধে মহাদেবপুর থানায় চাঁদাবাজি ও রাষ্ট্র বিরোধী মামলা চলমান রযেছে। তিনি আরো জানান,কথিত সাংবাদিক সোহেল রানার বিরুদ্ধে মহাদেবপুর থানায় চাঁদাবাজি মামলা চলমান রযেছে। তিনি কূখ্যাত রাজাকার পুত্র এবং একজন মাদক সেবিও বটে।
রাসেল রানা এই চক্রের সাথে যুক্ত হয়ে তিনিও ভূয়া নিউজ ফেসবুকে পোস্ট করে। আমি ওইসব ভুয়া সাংবাদিকতের বিরুদ্ধে সঠিক তদন্ত করে আইনের আওতায় আনার আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানায়।
সাংবাদিক বরুণ মজুমদার জানান,টিটো একজন চিহ্নিত মাদক সেবি এবং মাদক সেবিসহ কিছু ছেলেদের নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন প্রেসক্লাব গঠন করে চাঁদাবাজীয় লিপ্ত থাকে। এছাড়া তার সাথে বড় বড় মাদক কারবারিও রয়েছে। তার প্রেসক্লাবের সদস্য  মাদক সেবি ও নারী ধর্ষণকারীরা যুক্ত রয়েছে। আমি তাদের বিচারের আওতায় আনার জন্য জোর দাবী জানায়।
এবিষয়ে অভিযুক্তকারীদের মধ্যে তিন জনের মোবাইল ফোনে একাদিকবার মোবাইল যোগাযোগ করে তাদের না পাওয়া তাদের বক্তব্য দেওয়া সম্ভব হয়নি, এর মধ্যে একজন মোছা: রওশন আরা জানান  এই নিউজের বিষয়ে আমি কিছু জানিনা জানে সাহেদ টিটু,তিনিয় নিউজ টি পাঠিয়েছে।
এব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ ওসি  অভিযোগের প্রাপ্তি স্বীকার করে ওসি মোজাফফর হোসেন জানান, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.