মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা আলমডাঙ্গা উপজেলা শাখার উদ্বোধন

0 ৯৪
আলমডাঙ্গা প্রতিনিধিঃ গণমাধ্যম, আইন, সালিশ ও মানবাধিকার বাস্তবায়নের লক্ষ্যে  চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলাতে মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।
সোমবার সকাল ১০ টায়  আলমডাঙ্গা বণিক সমিতির কার্যালয়ে উক্ত কমিটির শুভ উদ্বোধন ঘোষনা ও আনুষ্ঠানিকভাবে কার্ড বিতরণ করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে কাজী রবিউল  হকের সভাপতিত্বে আল আমিন হোসেন পরশ এর পরিচালনায়  এবং প্রফেসর এ কে এম ফারুখের সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গার পৌর মেয়র হসান কাদির গনু,  প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মাহামুদ ভার্চুয়ালিভাবে অনুষ্ঠানে যুক্ত হয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা  ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু,  আলমডাঙ্গা বনিক সমিতির চেয়ারম্যান আরেফিন মিঞা,  সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুহুল আমিন ইমরোজ কেন্দ্রীয় সাংগঠনিক সচিব,রাজীব আহমেদ রাজু   মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার চুয়াডাঙ্গা জেলা সভাপতি।
উক্ত অনুষ্ঠানে আল আমিন হোসেনকে সভাপতি, কাজী রবিউল হককে নির্বাহী সভাপতি ও রাশেদুজ্জামান  রাজিবকে  সাধারণ সম্পাদক এবং আনোয়ার হোসেন সোনাহারকে সাংগঠনিক সচিব করে ৪২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা ও কার্ড বিতরণ  করা হয়।
উক্ত কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে পরিচয়পত্র গ্রহণ করেন,  আলমডাঙ্গার পৌর মেয়র হাসান কাদির গনু, ৭০ এর অগ্নিসেনা বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দিন পারভেজ, বীর মুক্তিযোদ্ধা ডাঃ লিয়াকত আলি, বীর মুক্তিযোদ্ধা মহেন্দ্রনাথ দত্ত,বিশিষ্ট ব্যবসায়ী সুশীল কুমার ভৌতিকা, ডাঃ অমল কুমার বিশ্বাস, দেবদাস দে। অনুষ্ঠান শেষে  অতিথিদের ক্রেস্ট প্রদান ও আলমডাঙ্গা মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার অফিস শুভ উদ্বোধন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.