মায়ামিতে সুখে আছেন মেসি

0 ৯৪
মায়ামিতে (বামে) ও পিএসজিতে মেসি। ছবি : এএফপি

চোখের জলে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়েছিলেন লিওনেল মেসি। বার্সায় ২১ বছরে দীর্ঘ ও সফল এক ক্যারিয়ারের অনাহূত সমাপ্তি টানতে হয়েছে তাকে। ২০২১ সালে বার্সা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন। ছিলেন ২০২৩ এর জুন পর্যন্ত।

যদিও প্যারিসের দুবছরে তাকে নিজের সহজাত ঢংয়ে দেখা যায়নি। পিএসজির বিষয়ে এবার মেসি জানালেন, সেখানে যাওয়ার পরিকল্পনা কিংবা ইচ্ছা কোনোটাই তার ছিল না।

গতকাল বৃহস্পতিবার (১৭ আগস্ট) ইন্টার মায়ামির হয়ে সংবাদ সম্মেলনে এসে এসব কথা বলেন মেসি। আগামী ২০ আগস্ট লিগস কাপ ফাইনালে মুখোমুখি হবে মেসির ইন্টার মায়ামি ও নাশভিল এসসি। সে ম্যাচকে সামনে রেখে মায়ামি অধিনায়ক মেসি এই সংবাদ সম্মেলনে আসেন। প্রথমবার তাকে সংবাদ সম্মেলনে পেয়ে সাংবাদিকরা ম্যাচের বাইরেও বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন। তার উত্তরে উঠে এসেছে মেসির পিএসজি ও মায়ামি প্রসঙ্গ।

সে প্রসঙ্গে বিশ্বকাপজয়ী এই আর্জেন্টাইন বলেন, ‘পিএসজিতে যাওয়ার পরিকল্পনা কিংবা ইচ্ছা কোনোটাই আমার ছিল না। সেখানে আমি সুখে ছিলাম না। আমি বার্সেলোনা ছাড়তে চাইনি।’

তবে, ইন্টার মায়ামিতে সবকিছু উপভোগ করছেন জানিয়ে মেসি বলেন, ‘এখানে আসার সিদ্ধান্ত আমার নিজের। আমি এখানে খুব সুখে আছি। কেবল মাঠের খেলা উপভোগ করছি তা নয়, মাঠের বাইরে আমার পরিবারের নিত্যদিনের জীপনযাপনও বেশ উপভোগ করছি।’

Leave A Reply

Your email address will not be published.